31 C
আবহাওয়া
৫:১২ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » কমলাপুরে তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার

কমলাপুরে তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা : রাজধানীর কমলাপুর এলাকায় নয়ন শরীফ (১৮) নামে এক তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে মেট্রো রেল প্রকল্পের নিরাপত্তা কর্মী হিসেবে কাজ করতো।

সোমবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে কমলাপুরের একটি বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। মতিঝিল থানা উপ-পরিদর্শক (এসআই) হাবিজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, আমরা খবর পেয়ে কমলাপুরের কবি জসীমউদ্দিন রোডের ৩ নম্বর বাসার একটি রুমের দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করি।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই হাবিজ উদ্দিন আরও জানান, প্রাথমিকভাবে জানতে পেরেছি সে গলায দড়ি পেচিয়ে ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য লাশ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মৃত নয়নের বাসার মালিক রাকিবুল হাসান খান বলেন, সে চলতি মাসে আমার বাসা ভাড়া নেয়। সে মতিঝিলে মেট্রো রেলের সিকিউরিটি হিসেবে কর্মরত ছিলেন। রাতের খাবার খাওয়ার পর নিজের রুমে দরজা বন্ধ করে দেয়। পরে অনেকক্ষণ ডাকাডাকি করেও সে দরজা খুলছিল না। বিষয়টি পুলিশকে জানানো হলে তারা এসে তাকে উদ্ধার করে। তিনি জানান, মৃত নয়নের গ্রামের বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার তাড়াইল গ্রামে। তার বাবার নাম বাবু মিয়া।
বিএনএনিউজ/আজিজুল, জেবি

Loading


শিরোনাম বিএনএ