31 C
আবহাওয়া
৪:৫৩ অপরাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » কেন্দ্রে ব্যালট দিয়ে ফেরার পথে ইউএনও’র গাড়ি-বাস সংঘর্ষ

কেন্দ্রে ব্যালট দিয়ে ফেরার পথে ইউএনও’র গাড়ি-বাস সংঘর্ষ

গাড়ি

ময়মনসিংহ প্রতিনিধি: ব্যালট ভোটকেন্দ্রে দিয়ে ফেরার পথে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছে। জেলার ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে হরিরামপুর নামক এলাকায় শেরপুরগামী ঝিনাইগাতী এক্সপ্রেস পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ইউএনও আরিফুল ইসলাম প্রিন্স গুরতর আহত হলে তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বুধবার (৮ মে) ভোর সাড়ে ৫ টার দিকে এ ঘটনা ঘটে।

ইউএনওর দেহরক্ষী আল-আমিন হোসেন বলেন,নির্বাচনী ব্যালট কেন্দ্রে দিয়ে উপজেলায় ফেরার পথে শেরপুরগামী ঝিনাইগাতী এক্সপ্রেস পরিবহনের বাসের সঙ্গে আমাদের গাড়ির মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ইউএনও স্যার গুরতর আহত হন। স্যারকে ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়েছে। চালক পালিয়ে গেলেও গাড়ীর হেলপারকে প্রায় এক কিলোমিটার এলাকা দৌড়ে ধরা হয়।

ফুলপুর থানার উপপরিদর্শক (এসআই) কামাল আহমেদ বলেন,নির্বাচনী দায়িত্ব পালনের জন্য ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের গাড়ী ফুলপুরের হরিরামপুর নামক এলাকায় শেরপুরগামী ঝিনাইগাতী এক্সপ্রেস পরিবহনের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলার কারণে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ইউএনওর গাড়ির সামনের অংশ দুমড়ে মুচরে যায় ও গাড়ীতে থাকা ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার গুরতর আহত হয়। বাসটি জব্দ করা হয়েছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ