38 C
আবহাওয়া
৫:০৮ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চবিতে বোয়ালখালী স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের নতুন কমিটি

চবিতে বোয়ালখালী স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের নতুন কমিটি

চবিতে বোয়ালখালী স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের নতুন কমিটি

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বোয়ালখালী উপজেলার শিক্ষার্থীদের সংগঠন বোয়ালখালী স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ফজলুল কাদের ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কফিল উদ্দিন।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) এসোসিয়েশনের বার্ষিক ইফতার মাহফিল, বিদায় ও কমিটি হস্তান্তর অনুষ্ঠানে নতুন কমিটি ঘোষণা করা হয়। বিদায়ী কার্যনির্বাহী কমিটি আনুষ্ঠানিক বিদায় নিয়ে নতুন কার্যনির্বাহী কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও চট্টগ্রাম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বোরহান উদ্দীন এমরান। এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বোয়ালখালী পৌরসভার মেয়র জহুরুল ইসলাম জহুর, সুপ্রিম কোর্টের আইনজীবী আবু তৈয়ব কিরণ, সংগঠনের প্রধান উপদেষ্টা ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক মোহাম্মদ হেলাল উদ্দিন, সহযোগী অধ্যাপক দিদারুল ইসলাম, লোক প্রশাসন বিভাগের অধ্যাপক ড. কাজী এসএম খসরুল আলম কুদ্দুসী, ছাত্র উপদেষ্টা চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য বোরহান উদ্দিন এমরান।

এছাড়া উপস্থিত ছিলেন সাবেক সহ-সভাপতি সোমেন দাশ জুয়েল, ইফতেখার উদ্দীন, সাবেক সভাপতি মো. মিজানুর রহমান খান, নাজমুন নাহার নাসরিন, মেহেদী হাসান জিসান, সৈয়দ আশরাফুল হাসান। সদ্য সাবেক সভাপতি রিয়াজুল হক সিকদার, সাবেক সাধারণ সম্পাদক আদনান বিন হায়দার।

কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি সায়েমুল হক, সহ-সভাপতি পদে যথাক্রমে মিজানুর রহমান, মো.সাকিব হাসান ইম্রু, আবু বকর নয়ন, যুগ্ন সাধারণ নির্বাচিত হয়েছেন শেখ মোহাম্মদ হেলাল, মোরশেদুল কবির, ইসমাইল ইফতি, সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন শেখ ফরিদ, ধ্রুব সিকদার, জেবা হুমায়রা, জান্নাতুল ফেরদৌস আনিকা, সহ-সাংগঠনিক সম্পাদক সৌরভ মজুমদার, উম্মে হাবিবা সাদিয়া, স্নিগ্ধ চৌধুরী, তাবাসসুম রিয়া ও জয় নন্দী।

প্রসঙ্গত, বোয়ালখালী স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশন বোয়ালখালী উপজেলার শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত একটি ছাত্র সংগঠন। এর প্রতিষ্ঠাকাল ২০১৫ সাল। প্রতিষ্ঠালগ্ন থেকে সামাজিক, সাংস্কৃতিক ও চবিতে ভর্তিচ্ছুদের জন্য সেবামূলক কাজ করে যাচ্ছে সংগঠনটি।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ