31 C
আবহাওয়া
২:১৭ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » ক্ষমতায় থাকতে আ’লীগের কারো কাছে ধর্না দেয়া লাগে না: ওবায়দুল কাদের

ক্ষমতায় থাকতে আ’লীগের কারো কাছে ধর্না দেয়া লাগে না: ওবায়দুল কাদের

বিএনপি গণতন্ত্রের প্রতিষ্ঠানগুলো বারবার ধ্বংস করেছে: ওবায়দুল কাদের

বিএনএ, ঢাকাক্ষমতায় টিকে থাকার জন্য আওয়ামী লীগ সরকারের কারো কাছে ধর্না দেয়ার প্রয়োজন হয় না। আওয়ামী লীগ জানে, রাজনীতি করতে হলে জনগণের ভালবাসা ও সমর্থন প্রয়োজন। এমন মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার (৮ এপ্রিল) গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে এ কথা বলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ যে কোনো উপায়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে গণতান্ত্রিক চেতনাকে সমুন্নত রাখতে অঙ্গীকারবদ্ধ। জানান, বিএনপি’র যে কোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে দাঁতভাঙ্গা জবাব দিতেও প্রস্তুত আছে নেতাকর্মীরা।

সেতুমন্ত্রী বলেন, ক্ষমতালিপ্সু বিএনপি বরাবরই হত্যা-ক্যু-ষড়যন্ত্রের মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠালগ্ন থেকে মানুষের কল্যাণের জন্য কিছু করেনি তারা। বিএনপি’র এই অপরাজনীতির কারণে বাংলাদেশের গণতান্ত্রিক সংস্কৃতি বারবার বাধাগ্রস্ত হয়েছে।

কাদের বলেন, দেশের সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে কাউকে আনা না আনা সরকারের দায়িত্ব না। আইন অনুযায়ী, নির্বাচন পরিচালনার সম্পূর্ণ দায়িত্ব নির্বাচন কমিশনের উপর ন্যস্ত। তবে আওয়ামী লীগ প্রত্যাশা করে, গণতান্ত্রিক চেতনায় বিশ্বাসী সকল রাজনীতিক দল নির্বাচনে অংশগ্রহণ করবে।

দেশের স্বার্থ বিকিয়ে দিয়ে বিদেশে লবিস্ট নিয়োগ করে দেশি-বিদেশি চক্রের যোগসাজশে যে কোনো উপায়ে বিএনপি ক্ষমতা দখল করতে চায় বলেও অভিযোগ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ