29 C
আবহাওয়া
৯:০৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » গ্রাহক বসিয়ে খাবার পরিবেশন করায় জরিমানা গুণলো কুটুম্ববাড়ী

গ্রাহক বসিয়ে খাবার পরিবেশন করায় জরিমানা গুণলো কুটুম্ববাড়ী

গ্রাহক বসিয়ে খাবার পরিবেশন করায় জরিমানা গুণলো কুটুম্ববাড়ী

বিএনএ,চট্টগ্রাম: সরকার ঘোষিত লকডাউন অমান্য করে চট্টগ্রামের ওয়াসা মোড়স্থ কুটুমবাড়ী রেস্টুরেন্টে গ্রাহকদের বসিয়ে খাবার পরিবেশন করাসহ স্বাস্থ্যবিধি উপেক্ষা করায় ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (৮ এপ্রিল) চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদ আফরোজ এ জরিমানা করেন।

এছাড়া নগরীর কোর্ট বিল্ডিং, ফিরিঙ্গীবাজার, টেরিবাজারসহ বিভিন্ন স্থানে চট্টগ্রাম জেলা প্রশাসন ছয়জন নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযান চালিয়ে ২২টি মামলাসহ ৪৬ হাজার ৮০০ টাকা জরিমানা করেন। এছাড়া সাধারণ মানুষের মাঝে ৪ হাজার ৫০০টি মাস্কও বিতরণ করা হয়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক জরিমানার বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রাহক বসিয়ে খাবার পরিবেশন করায় জরিমানা গুণলো কুটুম্ববাড়ী

তিনি জানান, চকবাজার একাকায় আরএফএল শো-রুম খোলা রাখায় ১ হাজার টাকা এবং একটি খাবার হোটেলকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট নিবেদিতা চাকমা কোতোয়ালী ও সদরঘাট এলাকায় ৮টি মামলা দায়ের করে ৩ হাজার ২০০ টাকা অর্থদণ্ড আদায় করেন।

গ্রাহক বসিয়ে খাবার পরিবেশন করায় জরিমানা গুণলো কুটুম্ববাড়ী

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইনামুল হাছান ডবলমুরিং এলাকায় অভিযান পরিচালনাকালে স্বাস্থ্যবিধি প্রতিপালনে জনসাধারণকে দিকনির্দেশনা দেন এবং সচেতনতার লক্ষ্যে মাস্ক বিতরণ করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম পাহাড়তলী এলাকায় অভিযান পরিচালনা করে স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে নির্দেশনা দেন। এ সময় ১ টি মামলায় ১ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন।

এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী নগরীর কোর্ট বিল্ডিং, ফিরিঙ্গিবাজার, টেরিবাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ১০টি মামলা দায়ের করেন এবং ৯ হাজার ৬০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিল্লুর রহমান পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন স্বাস্থ্যবিধি প্রতিপালনে জনসাধারণকে নির্দেশনা দেন এবং মাস্ক বিতরণ করেন।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ