35 C
আবহাওয়া
১১:৫২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে বিয়ের প্রলোভনে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ

রাজধানীতে বিয়ের প্রলোভনে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ

বিয়ে বাড়িতে ধর্ষণের ঘটনায় প্রধান আসামি গ্রেপ্তার

বিএনএ, ঢাকা : রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় বিয়ের প্রলোভন দেখিয়ে চার বন্ধু দ্বারা  ১৯ বছরের এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৭ মার্চ) সন্ধ্যায় ডেমরা এলাকায় একটি আবাসিক হোটেলে এ ঘটনাটি ঘটে।পরে ওই তরুণীকে রাতে অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। পথচারী এক নারী চিকিৎসার জন্য তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন।

তরুণীকে উদ্ধার করা ওই নারী বলেন, ‘সন্ধ্যার দিকে ডেমরা স্টাফ কোয়ার্টার মোড়ে অসুস্থ অবস্থায় পড়েছিল মেয়েটি। তার শরীর থেকে রক্তক্ষরণ হচ্ছিল। উঠে দাঁড়াতেও পারছিল না। তখন সে সাহায্য চাইলে তাকে হাসপাতালে নিয়ে আসি।’

ভুক্তভোগী ওই তরুণী হাসপাতালে পুলিশের কাছে অভিযোগ করে বলেন, তামজিদ হোসেন আদর (২২) নামে এক যুবকের সঙ্গে এক বছর তিন মাস ধরে তার প্রেমের সম্পর্ক। যুবকটি তার দূর সম্পর্কের চাচাতো ভাই। দু’জনই থাকে যাত্রাবাড়ী এলাকায়। তারা দু’জন এবার উচ্চমাধ্যমিক পরীক্ষা দিয়েছে। তিন দিন আগে তারা বিয়ে করবে বলে বাসা থেকে চলে আসে। এই তিন দিন তারা বিভিন্ন জায়গায় ছিল। সব শেষ আজ বেলা তিনটার দিকে ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকার একটি হোটেলে নিয়ে যান।

ওই তরুণী আরও জানান, সেখানে গিয়ে দেখেন, রুমটিতে আরও তিন যুবক। তখন তার প্রেমিক তামজিদ জানায়, তারা বিয়ের সাক্ষী হওয়ার জন্য এসেছে। এরপর তাকে হোটেলে আটকে চার জন মিলে ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটিকে ভয়-ভীতি দেখিয়ে বলা হয়, কাউকে জানালে তাকে মেরে ফেলা হবে এবং তার নগ্ন ছবি ছড়িয়ে দেওয়া হবে। তখন মেয়েটি এই ঘটনা কাউকে জানাবে না বলে আশ্বস্ত করলে তাকে ছেড়ে দেওয়া হয়। পরে বাইরে এসে সে রাস্তায় পড়ে যায়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান জানান, রাতে ভুক্তভোগী কিশোরীকে পথচারী এক নারী হাসপাতালে নিয়ে আসেন। তাকে ওসিসিতে ভর্তি করা হয়েছে। বিস্তারিত তদন্তের জন্য থানা পুলিশকে ঘটনাটি জানানো হয়েছে।

এদিকে ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার নাসির উদ্দিন বলেন, ‘গণধর্ষণের একটি সংবাদ হাসপাতাল থেকে পেয়েছি। বিস্তারিত জানার জন্য হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।’

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ