29 C
আবহাওয়া
৭:২৬ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » গুলি ছোড়া সেই শামীম গ্রেপ্তার

গুলি ছোড়া সেই শামীম গ্রেপ্তার


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর খুলশী থানার পাহাড়তলীতে নির্বাচনী সংঘর্ষে প্রকাশ্যে পিস্তল উঁচিয়ে গুলি ছোড়া শামীম আজাদ ওরফে ব্ল্যাক শামীমকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার (৮ জানুয়ারি) রাত ৯টা ৫২ মিনিটে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। বিদেশি আগ্নেয়াস্ত্রসহ চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

 

শামীম আজাদ ওরফে ব্ল্যাক শামীম ১৩ নং পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরীর অনুসারী। এছাড়াও তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত বলে জানা গেছে।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, খুলশীর পাহাড়তলী কলেজ এলাকায় নির্বাচনের ভোট গ্রহণ চলাকালীন সময়ে দুপক্ষের সংঘর্ষে প্রকাশ্যে বিদেশী আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি করে হতাহতের ঘটনায় গুলিবর্ষণকারী শামীম আজাদ ওরফে ব্ল্যাক শামীম’কে বিদেশী আগ্নেয়াস্ত্র সহ সীতাকুণ্ড থেকে গ্রেপ্তার করা হয়েছে।

বিএনএ/এমএফ, ওজি/এইচ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার