30 C
আবহাওয়া
৮:১৩ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » দুই ভাইসহ কর্ণফুলীর চার ইয়াবা কারবারি গ্রেপ্তার

দুই ভাইসহ কর্ণফুলীর চার ইয়াবা কারবারি গ্রেপ্তার


বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে ৬ হাজার ২শ’ ইয়াবা বড়িসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। শুক্রবার ( ৭ জানুয়ারি) নগরীর কর্ণফুলী থানার মইজ্জ্যারটেক মোড়স্থ এস আলম সিমেন্ট ফ্যাক্টরি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আজ তাদের আদালতে চালান দেওয়া হয়। আদালত তাদের কারাগারে পাঠায়।

গ্রেপ্তারকৃতরা হলেন-কর্ণফুলীর শিকলবাহা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পাঠান পাড়ার মো. ইদ্রিস এর ছেলে মো. দিদারুল আলম(২৭) ও মো. সোহেল(২৪), চরপাথরঘাটা মইজ্জ্যারটেক এসআলম সিমেন্ট ফ্যাক্টরির পিছনে কাদেরের ভাড়াটিয়া কক্সবাজারের পেকুয়া থানার মগনামা ৩ নং ওয়ার্ডের উত্তর বহদ্দার পাড়া বিন্দার বাড়ির  নুরুচ্ছবি বাদশার ছেলে মো. আবু হানিফ(২৭) এবং মইজ্জ্যারটেক নজির মেম্বারের বাড়ির হাজী নুর মোহাম্মদের ছেলে আবু জাফর মো. মহিউদ্দিন(৩৯)।

সিএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার জনসংযোগ কর্মকর্তা শাহাদাৎ হুসেন রাসেল বলেন, ৭ জানুয়ারি রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মইজ্জ্যারটেক মোড়স্থ এস আলম সিমেন্ট ফ্যাক্টরি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬ হাজার ২শ’ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে নগরীর কর্ণফুলী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ