37 C
আবহাওয়া
৪:৩৩ অপরাহ্ণ - এপ্রিল ২২, ২০২৪
Bnanews24.com
Home » গাজায় এক বাড়িতেই নিহত ৩০, বহু ইসরাইলি যান ধ্বংস

গাজায় এক বাড়িতেই নিহত ৩০, বহু ইসরাইলি যান ধ্বংস


বিএনএ, বিশ্বডেস্ক : গাজা সিটিতে এক বাড়িতে ইসরায়েলের  জঙ্গি বিমানের হামলায় ৩০ জন ফিলিস্তিনি নিহত  হয়েছে। এ ছাড়া  গাজার হালাব স্কুলেও জঙ্গি বিমান থেকে বোমা ফেলা হয়েছে।সেখানেও বহু ফিলিস্তিনি নিহত  হয়েছে।

সর্বশেষ পরিসংখ্যান অনুযায়ী গাজায় এ পর্যন্ত ১৭ হাজার ১৭৭ জন ফিলিস্তিনি নিহত  হয়েছে। এর মধ্যে প্রায় ৭০ শতাংশই নারী ও শিশু।

এদিকে, গাজা উপত্যকার বিভিন্ন স্থানে দখলদার ইসরায়েলি বাহিনীর সঙ্গে হামাস ও ইসলামি জিহাদের যোদ্ধাদের সংঘর্ষ চলছে। গাজা শহরের দক্ষিণের আল-সুজাইয়া এলাকায় ইসলামি জিহাদের সামরিক শাখা আল-কুদস ব্রিগেডস দখলদার বাহিনীর ওপর ব্যাপক হামলা চালিয়েছে। তাদের হামলায় তিনটি সাজোয়া যান ধ্বংস হয়েছে।

এছাড়া, হামাসের সামরিক শাখা ইজ্জাদ্দিন আল কাস্সাম ব্রিগেড আজ গাজা সিটির দক্ষিণে ইসরাইলের যুদ্ধ নিয়ন্ত্রণ কেন্দ্রে আঘাত হেনেছে। স্বল্প পাল্লার একটি ক্ষেপণাস্ত্রের সাহায্যে সেখানে আঘাত হানা হয়েছে। এর ফলে দখলদারদের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

কাস্সাম ব্রিগেডস জানিয়েছে, গত ৭২ ঘণ্টায় তাদের হামলায় শুধুমাত্র গাজা সিটিতে দখলদার ইসরাইলের ৭৯ টি ট্যাংক, সাঁজোয়া যান ও বুলডোজার ধ্বংস অথবা আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ