26 C
আবহাওয়া
৬:০৫ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে হাজেরা খাতুন হত্যা, ৬ মাস পর ঘাতক গ্রেফতার

সাভারে হাজেরা খাতুন হত্যা, ৬ মাস পর ঘাতক গ্রেফতার

সাভারে হাজেরা খাতুন হত্যা, ৬ মাস পর ঘাতক গ্রেফতার

বিএনএ, সাভার: ঢাকার সাভার উপজেলার বিনোদ বাইদ এলাকার বৃদ্ধা হাজেরা খাতুন (৭৩) হত্যাকান্ডের ৬ মাস পর মূল আসামি মমতাজ পারভীন (৪৭)’কে গ্রেফতার করেছে পুলিশ।বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ হিল কাফী।

এর আগে মঙ্গলবার (৬ ডিসেম্বর) দিবাগত গভীর রাতে সাভার পৌর এলাকার ডগরমোরার স্থানীয় হাফিজুর রহমানের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত মমতাজ পারভীনের গ্রামের বাড়ি ফেনী জেলা সদর উপজেলার নতুনবাড়ি এলাকায়। তার বাবার নাম মৃত মফিজুর রহমান।

পুলিশ জানায়, গত ২৮ জুন সাভার পৌরসভার ৩নং ওয়ার্ডের বিনোদবাইদ এলাকায় নিহত হাজেরা খাতুনের মালিকানাধীন বাড়িতে বাসা ভাড়ার কথা বলে হাজেরা খাতুনের ফ্ল্যাটে প্রবেশ করে বোরখা পরিহিতা হত্যাকারী মমতাজ পারভীন। পরে হাত-পা রশি দিয়ে বেঁধে ও মুখে স্কচটেপ পেঁচিয়ে শ্বাসরোধ করে হাজেরাকে হত্যা করে পালিয়ে যান।

এ সময় ঘরের কোনো কিছু না নিয়ে শুধু নিহতের মোবাইল ফোন নিয়ে যান মমতাজ। বোরখা পড়ে ঘরে প্রবেশ করায় তাকে সিসি ক্যামেরাতেও শনাক্ত করা সম্ভব হয়নি। পরে উন্নত প্রযুক্তি ব্যবহার করে ঘাতক মমতাজের অবস্থান নিশ্চিত হয়ে তাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, পরিকল্পিতভাবে এই হত্যার ঘটনা ঘটে। এর সঙ্গে অনেকের স্বার্থ জড়িত রয়েছে। হত্যাকাণ্ডের পেছনে কে বা কারা জড়িত রয়েছে তদন্তের স্বার্থে আপাতত এর বেশি তথ্য দেওয়া সম্ভব হচ্ছে না।

বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ