29 C
আবহাওয়া
১০:৫৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » শাকিবের জন্য ধর্ম ত্যাগ

শাকিবের জন্য ধর্ম ত্যাগ

শাকিবের জন্য ধর্ম ত্যাগ

বিএনএ,বিনোদন ডেস্ক : ঘটে গেলো নজীর বিহীন ঘটনা। শাকিব খানের জন্য নিজের হিন্দু ধর্ম ত্যাগ করলেন এক মেয়ে ভক্ত। উল্লেখ্য, ঢাকায় ছবির জনপ্রিয় নায়ক শাকিব খানের “গলুই” ছবির শুটিং যখন চলছিলো। তখনই হঠাৎ এক মেয়ে ভক্ত এসে হাউমাউ করে কাঁদতে লাগলেন। এক পর্যায়ে বিষয়টি নির্মাতা এস এ হক অলিকের নজরে আসলে তিনি মেয়েটিকে ৫ মিনিট কথা বলার সুযোগ দেন।

অশ্রু সিক্ত চোখে যখন মেয়েটি কথা বলা শুরু করলেন, তখন নির্মাতা অলিক রীতিমতো অবাক হয়ে যায়। প্রায় দীর্ঘদিন যাবত ইয়াং মেয়েটি শাকিব খানের সাথে ফেসবুকে চ্যাট করছিলেন। এক সময় শাকিব খান মেয়েটিকে মুসলিম হয়ে যেতে অনুরোধ করলে, মেয়েটি নিজ ধর্ম ত্যাগ করেন এবং কালিমা পড়ে মুসলিম হয়ে যান। অনলাইনে শাকিব খানের সাথে মেয়েটির চ্যাটিং চলতে থাকে আরো কিছুদিন।

মেয়েটি মুসলিম ধর্মকে বুকে লালন করেন এবং কখন প্রিয় মানুষটিকে এক নজর সরাসরি দেখবেন, সেই প্রতিক্ষার প্রহর গুনতে থাকেন। হঠাৎ একদিন মেয়েটি শুনলেন, জামালপুরে “গলুই” ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব খান। খবরটি শুনে মেয়েটি অঝোরে কাঁদলেন। কারন, তাকে ফেসবুকে শাকিব খান একবারও বলেনি যে, তিনি নতুন ছবির শুটিংয়ের কাজ করার তাগিদে জামালপুর আছেন। অভিমানী মেয়েটি শাকিব খানের উপর রাগে ক্ষোভে “গলুই” ছবির শুটিং সেটে পাগলের মতো ছুটে আসলেন।

দীর্ঘ সময় অপেক্ষা করার পর যখন শাকিব খানের সাথে কথা বলার সুযোগ পাচ্ছেন না। তখন উচ্চস্বরে কেঁদে উঠলেন। নির্মাতা এস এ হক অলিক মেয়েটির সমস্ত কথা শুনার পরে, তাকে ওয়েটিংয়ে রেখে শাকিব খানের কাছে গিয়ে জিজ্ঞেস করলেন, “শাকিব আপনি কি ফেসবুকে কোন হিন্দু মেয়েকে মুসলিম করতে উৎসাহিত করেছিলেন? জবাবে শাকিব খান বললেন, কই নাতো! পরক্ষণে মেয়েটির মোবাইল চেক করা হলে সেখানে দেখতে পান, তিনি শাকিব খান নামক একটি ফেইক আইডির সাথে দীর্ঘদিন চ্যাটিং করেছিলেন।

উক্ত বিষয়টি দেখে উপস্থিত সবাই হাসলেন। কিন্তু মেয়েটির মুখে হাসি ফুটলো না। তার চোখ থেকে যেনো শ্রাবণের স্রোতধারা বয়ে যাচ্ছে। শাকিব খান মেয়েটির অশ্রু শীতল মেঘবর্ণ মুখ পানে তাকিয়ে বুঝতে পারলেন যে, মেয়েটি সত্যি শাকিবের জন্য পাগল দেওয়ানা। অতঃপর তিনি তার পাশে মেয়েটিকে বসালেন। এবং শুটিংয়ের ফাঁকে মেয়েটির কথা গুলো শুনে, শাকিব খান আবেগপ্রবণ হয়ে পড়লেন। এক সময় তাকে উজ্জলতর হাসি মাখা মুখে বিদায় দেন। …..

বিএনএনিউজ২৪.কম/রিপন/এনএএম

Loading


শিরোনাম বিএনএ