36 C
আবহাওয়া
৭:২০ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » অপহরণের ৩৭ দিন দুই বোন উদ্ধার, গ্রেফতার ৩

অপহরণের ৩৭ দিন দুই বোন উদ্ধার, গ্রেফতার ৩

অপহরণের ৩৭ দিন দুই বোন উদ্ধার, গ্রেফতার ৩

বিএনএ, চট্টগ্রাম :  চট্টগ্রামে অপহরণের ৩৭ দিন পর দুই বোনকে উদ্ধার করেছে র‌্যাব। শনিবার ( ৬ নভেম্বর) বান্দরবান জেলার লামাপাড়া এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। এ সময় তিন অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- চন্দনাইশ থানার কুলাল ডেঙ্গা এলাকার সুভাষ শীলের স্ত্রী লাকী শীল (৪৫), লোহাগড়া থানার দলীভিলা এলাকার নিরঞ্জন দাস প্রকাশ লাতুর ছেলে উত্তম দাস (৩১) ও লামা থানার ডলুছড়ি বাজারপাড়া এলাকার নির্মল শীলের ছেলে পলাশ শীল (৩০)।

র‌্যাব-৭, চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, গত ২৮ সেপ্টেম্বর ৮ম শ্রেণী এবং ১০ম শ্রেণী পড়ুয়া দুই বোন স্কুলে গিয়ে পরবর্তীতে বাড়ি ফিরে নি। এ ঘটনায় ৩০ সেপ্টেম্বর রাউজান থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়। অভিযোগের ভিত্তিতে র‌্যাব ভিকটিমদের উদ্ধারের জন্য ব্যাপক ছায়াতদন্ত শুরু করে।গোপন সংবাদের মাধ্যমে জানা যায় অপহরণকারীরা বান্দরবন জেলার দূর্গম লামাপাড়া এলাকায় অবস্থান করছে।

এ সংবাদের ভিত্তিতে ৬ নভেম্বর বেলা ১২টার দিকে বর্ণিত এলাকা থেকে দুই আপন বোনকে উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় তিন অপহরণকারীকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ঘটনার সত্যতা স্বীকার করে এবং পরস্পর যোগসাজশে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ভিকটিমদের ফুশলিয়ে অপহরণ করে অসৎ উদ্দেশ্যে আটকে রাখে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রাউজান থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/আমিন

Loading


শিরোনাম বিএনএ