30 C
আবহাওয়া
৫:০৬ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে সাড়ে ৭ কোটি টাকার আইসসহ আটক ১

কক্সবাজারে সাড়ে ৭ কোটি টাকার আইসসহ আটক ১

কক্সবাজারে সাড়ে ৭ কোটি টাকার আইসসহ আটক ১

বিএনএ কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ উপজেলায় সাড়ে সাত কোটি টাকা মূল্যের দেড় কেজি ক্রিস্টাল মেথ আইসসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। আটক মাদক ব্যবসায়ীর নাম মো. আব্দুল মজিদ (২০)। তিনি টেকনাফের মধ্যম গোদারবিল এলাকার হোছেন আলীর ছেলে।

বিজিবি টেকনাফ-২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৬ অক্টোবর) ভোরে বিজিবি টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) একটি টহল দল উপজেলার গোদারবিল বাজার সংলগ্ন প্রধান সড়কের পাশে অবস্থান নেয়। সে সময় কয়েকজন সন্দেহভাজন যুবককে চ্যালেঞ্জ করে টহল দল। এদের মধ্যে এক যুবক মোটরসাইকেল নিয়ে দ্রুত পালিয়ে যাবার চেষ্টা করলে তাকে আটকের জন্য  ধাওয়া করে বিজিবি। ওই যুবক মোটরসাইকেল ফেলে গোদারবিল এলাকার একটি তিনতলা বাড়িতে আশ্রয় নেয়। পরে বিজিবি সদস্যরা ওই বাড়িটি ঘিরে ফেলে এবং পলায়নপর যুবককে আটক করে। এরপর বাড়িটিতে তল্লাশি চালিয়ে দেড় কেজি ক্রিস্টাল মেথ বা আইস উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ৭ কোটি ৫০ লাখ টাকা হবে বলে জানান তিনি।

আটক আব্দুল মজিদকে টেকনাফ থানায় হস্তান্তরের পাশাপাশি বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে বলে জানান লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ