30 C
আবহাওয়া
৯:৫০ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » খুলনায় ধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

খুলনায় ধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

খুলনায় ধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

বিএনএ, খুলনা: খুলনার খালিশপুরে বিহারি কলোনিতে এক কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ মামলায় পাঁচ আসামির মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। রায় ঘোষণার সময় আদালতে দুই আসামি উপস্থিত ছিলেন। বাকি তিনজন পলাতক।

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে খুলনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক আব্দুস ছালাম খান এ রায় দেন। একই সঙ্গে তাদের ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর স্পেশাল পিপি ফরিদ আহমেদ। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, আলী আকবর ওরফে হৃদয়, মেহেদি হাসান ওরফে ইবু, সোহেল, আব্দুল্লাহ ও মোহন।

মামলার বিবরণে জানা যায়, ২০১১ সা‌লের ২৩ মার্চ সন্ধ্যা সাড়ে ৭টার দি‌কে ভুক্তভোগী কিশোরী বিহারী কলোনী ক্যাম্পের এক‌টি টিউবয়েল থেকে হাত মুখে পানি দিচ্ছিলেন। এ সময় বিহারী ক্যাম্পের মো. মোহন খাবার কি‌নে দেওয়ার প্রলোভন দেখিয়ে কিশোরীকে পাশের একটি জায়গায় নি‌য়ে যায়। সেখা‌নে আগে থেকে অ‌পেক্ষারত আলী আকবর কিশোরীকে মোটরসাইকেলে তুলে চ‌রেরহাট বেরিবাঁধ সংলগ্ন কলা বাগানে নি‌য়ে যায়। এসময় আসামিরা কি‌শোরী‌কে গণধর্ষণ ক‌রে। একপর্যায়ে ওই কিশোরী অসুস্থ হয়ে পড়লে রাত সা‌ড়ে ৯টার দিকে আসা‌মি আলী আকবর ভুক্তভোগীকে বিহারী ক্যাম্পের পাশের একটি রাস্তায় ফেলে যায় একই সঙ্গে ঘটনাটি কাউকে না জানাতে হুমকি দেয়।

কিশোরী বা‌ড়ি এসে তার মায়ের কাছে ঘটনা‌টি জানায়। পরে ভুক্তভোগীর মা বাদী হয়ে খা‌লিশপুর থানায় মামলা করেন। একই বছরের ২০ জুন মামলার তদন্ত কর্মকর্তা এসআই কাজী রেজাউল ক‌রিম ৫ জনের নাম উল্লেখ করে আদালতে অ‌ভিযোগপত্র দা‌খিল ক‌রেন। মামলা চলাকালীন আদালতে ১২ জন স্বাক্ষ্য প্রদান ক‌রেন। আজ বুধবার বিচারক রায় ঘোষণা করেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ