Bnanews24.com
Home » রাজু হত্যা মামলার প্রধান আসামি শাহিন মেম্বার গ্রেপ্তার
সব খবর

রাজু হত্যা মামলার প্রধান আসামি শাহিন মেম্বার গ্রেপ্তার

বিএনএ, মিরসরাই : মিরসরাইয়ে সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম রাজু হত্যা মামলার প্রধান আসামি শাহিন মেম্বার কে গ্রেপ্তার করেছে র‌্যাব।মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে আটক করে জোরারগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নুর হোসেন মামুন জানান, রাজু হত্যা মামলার প্রধান আসামি শাহিন মেম্বার হাইকোর্ট থেকে ৩ সপ্তাহের জামিনে ছিল। কিন্তু তার জামিন শেষ হলেও আদালতে উপস্থিত হয়নি। তাই র‌্যাব ৭ এর একটি টিম তাকে আটক করে সন্ধ্যা সাড়ে সাতটায় থানা হেফাজতে দিয়ে গেছে। এর আগেও একি মামলায় আরো ৪ আসামি গ্রেফতার হয়‌।   এরা হলো ২নং আসামি কামরুদ্দীন সোহেল, ৩ নম্বর আসামি নুর উদ্দিন, ৪ নম্বর আসামি মো. আসিফ এবং ৫ নম্বর আসামি আব্দুল মোনাফক।

উল্লেখ্য চট্টগ্রামের মিরসরাইয়ে আলোচিত ছাত্রলীগ নেতা ইব্রাহিম রাজু (২৭) হত্যার  প্রধান আসামি শাহিন মেম্বার। গত ৯ জুলাই রাত ১০টার দিকে উপজেলার জোরারগঞ্জ বিশ্বরোড় দরবারটিলা রেললাইন এলাকায় ইব্রাহিম রাজুকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। পরে রাত ১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। ঈদের দিন রাত ১০টায় ময়নাতদন্ত শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।   হত্যার কারণ হিসেবে জানা যায়, ২০ হাজার টাকা না দিয়ে প্রতিবেশির দুটি গরু নিতে বাঁধা দেওয়ায় তাকে কুপিয়ে খুন করা হয়।

পরে নিহত রাজুর পিতা মো. মহি উদ্দিন বাদি হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে জোরারগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

বিএনএনিউজ/আশরাফ উদ্দিন/এইচ.এম।