26 C
আবহাওয়া
৩:২৯ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » পুতুল সরকারে পরিণত হয়েছে আওয়ামী লীগ : মির্জা ফখরুল

পুতুল সরকারে পরিণত হয়েছে আওয়ামী লীগ : মির্জা ফখরুল

পুতুল সরকারে পরিণত হয়েছে আওয়ামী লীগ : মির্জা ফখরুল

বিএনএ ঠাকুরগাঁও: আওয়ামী লীগ সরকার পুতুল সরকারে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দেশের মানুষকে বাঁচাতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের প্রস্তুতি নেয়ার আহ্বান জানান তিনি।

মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় বিএনপির মতবিনিময় সভায় মির্জা ফখরুল আরও বলেন, পুলিশ হয়েছে দেশের রাজা। এখানে রাজনৈতিক নেতাদের কোনো সম্মান নেই। জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে। সংকট এখন বিএনপিতে নেই, গোটা দেশ এখন সংকটে রয়েছে। অভ্যন্তরীণ কোন্দল ভুলে ঐক্যবদ্ধভাবে আন্দোলনের জন্য প্রস্তুত হওয়ার জন্য দলের নেতাকর্মীদের আহ্বান জানিয়ে তিনি বলেন, যুবক, ছাত্র, তরুণরা ছাড়া পরিবর্তন আসে না। আর তারাই এই দেশে আন্দোলনের মাধ্যমে পরিবর্তন নিয়ে আসবে।

বিএনপির মহাসচিব বলেন, করোনা এসে সরকারের সুবিধা হয়েছে। ২০ টাকার মাস্ক কিনে ৭’শ টাকায় বিক্রি হচ্ছে। দুর্নীতি এদেশের প্রতিটি জায়গায় ঢুকে গেছে। সরকার ঘরে বসে থাকছে আর জনগণকে হুঁশিয়ার করছে বাইরে বের না হওয়ার জন্য। সাধারণ মানুষ তো ঘরে বসে থাকলে চলবে না। সভা-সেমিনার কেউ করতে দেয়া হচ্ছেনা, করলেই গ্রেফতার করছে বলে অভিযোগ করেন বিএনপির মহাসচিব।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ