24 C
আবহাওয়া
৫:৫০ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় বিলের পানিতে ডুবে শিশুর মৃত্যু

আনোয়ারায় বিলের পানিতে ডুবে শিশুর মৃত্যু

আনোয়ারায় বিলের পানিতে ডুবে শিশুর মৃত্যু

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): চট্টগ্রামের আনোয়ারায় টানা বৃষ্টিতে বিলের পানিতে পড়ে জোবায়ের (৪ ) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৭ আগস্ট) দুপুর ১২টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আহমদ মাস্টারের বাড়িতে এ ঘটনা ঘটে।

গত চারদিনের টানা বৃষ্টির পানিতে থৈ থৈ করছে খাল-বিল। বৃষ্টির এমন দিনে গার্মেন্টসকর্মী মা সেলিনা বেগম ছিলেন চাকরিতে। বিলের মাঝে ঘর হওয়ায় অসাবধানতা অবস্থায় থাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা হয়।

নিহত শিশু জোবায়ের রায়পুর গ্রামে ৪ নং ওয়ার্ডে মো. সেলিমের ছোট ছেলে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মত সকালে তার মা গার্মেন্টস কর্মী সেলিনা বেগম চাকরিতে চলে যায়। বাসায় ছিল তার বড় বোন। বোন বাড়ির পাশেই নানার বাড়িতে গেলে অসাবধানতাবশত জোবায়ের ঘরের বাইরে বিলের পানিতে ডুবে যায়। বিলের মধ্যখানে বাড়ি হওয়ায় পানিতে পরিপূর্ণ ছিলো বসতঘরের আশপাশ। স্থানীয় এক ব্যক্তি বিলে জাল দিয়ে মাছ ধরতে গেলে জোবায়েরের ভাসমান মরদেহ দেখতে পেয়ে পরিবারকে খবর দেয়। পরে বিল থেকে তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

স্থানীয় ইউপি সদস্য সৈয়দ নূর জানান, আমার এলাকায় বিলের পানিতে ডুবে এক শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘরটি বিলের মাঝে হওয়ায় ঘরে কেউ না থাকায় এমন মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বিএনএনিউজ/এনামুল হক নাবিদ,বিএম

Loading


শিরোনাম বিএনএ