40 C
আবহাওয়া
৩:১১ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় প্রথম দিনে সাড়ে ছয় হাজার টিকা প্রদান

আনোয়ারায় প্রথম দিনে সাড়ে ছয় হাজার টিকা প্রদান

আনোয়ারায় প্রথম দিনে সাড়ে ছয় হাজার টিকা প্রদান

বিএনএ,আনোয়ারা (চট্টগ্রাম) : আনোয়ারায় প্রথম দিনে প্রধানমন্ত্রীর উপহারের দেয়া ৬হাজার ৬শজনকে কোভিড-১৯ টিকা প্রদান করা হয়েছে।কোভিড-১৯ করোনাভাইরাস প্রতিরোধে ফ্রি টিকা প্রদান কর্মসূচী উপজেলার ৭নং সদর ইউনিয়ন পরিষদে আনুষ্ঠানিক কার্যক্রম অনুষ্ঠিত হয়।

শনিবার (৭ আগষ্ট) সকাল ১১ টার দিকে উপজেলার সদর ইউনিয়ন পরিষদের টিকা প্রদান কর্মসূচীতে ভারচুয়ালে যুক্ত হন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ (এমপি)। এই সময় তিনি টিকা কার্যক্রম কর্মসূচীর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আবু জাহিদ মোহাম্মদ সাইফুদ্দীন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী, থানার অফিসার ইনচার্জ (ওসি) এস.এম দিদারুল ইসলাম সিকদার এবং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অসীম কুমার দেব প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী বলেন,সারা উপজেলা জুড়ে করোনা ভাইরাস প্রতিরোধকল্পে ফ্রি টিকা প্রদান কর্মসূচী পালন করা হচ্ছে। টিকা দেওয়ার ক্ষেত্রে বয়স্ক এবং প্রতিবন্ধীদের অগ্রাধিকার দেওয়া হচ্ছে।

বিএনএ/এনামুল হক নাবিদ,ওজি

 

Loading


শিরোনাম বিএনএ