24 C
আবহাওয়া
৯:৩২ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহত

রাজধানীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহত

ছুরিকাঘাত

বিএনএ, ঢাকা : রাজধানীর মোহাম্মদপুর রায়েরবাজার বটতলা এলাকায় পূর্ব শত্রুতার জেরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মোহাম্মদ রবিন (২৪) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ জুলাই) সকাল সাড়ে ৯ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিন মারা যান।এর আগে বুধবার (২৯ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ছুরিকাঘাতের শিকার হন তিনি। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। অবস্থার অবনতি ঘটলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থা বৃহস্পতিবার সকালে দিকে তিনি মারা যান।

নিহত রবিনের বাবা দেলোয়ার হোসেন বলেন, আমার ছেলে একটি জুস কোম্পানিতে চাকরি করতো। তার স্ত্রী ও এক মেয়ে রয়েছে। পূর্ব শত্রুতার জেরে বুধবার সন্ধ্যার দিকে স্থানীয় আকাশের নেতৃত্বে শাকিলসহ কয়েকজন মিলে রবিনকে ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় আমার ছেলের মৃত্যু হয়।

দেলোয়ার হোসেন আরও বলেন, এ ঘটনায় মোহাম্মদপুর থানায় মামলা করা হয়েছে। মামলার পরিপ্রেক্ষিতে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। আরও কয়েকজন আসামি পলাতক রয়েছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত ও আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিএনএ/   আজিজুল,  ওজি

Loading


শিরোনাম বিএনএ