25 C
আবহাওয়া
১:৪৯ পূর্বাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » ছাত্রলীগ নিয়ে আমি হতাশ: আবদুর রহমান

ছাত্রলীগ নিয়ে আমি হতাশ: আবদুর রহমান


বিএনএ,ঢাকা: ছাত্রলীগের কমিটি বাণিজ্যসহ নানা অনিয়ম নিয়ে নিজের হতাশার কথা জানিয়েছেন আওমীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ছাত্রলীগের দায়িত্ব প্রাপ্ত আবদুর রহমান। বেসরকারি এক টেলিভিশনের সাক্ষাৎকারে তিনি বলেন, “কোন অবস্থাতেই ছাত্রলীগের কমিটির কেউ আর্থিক লেনদেনে থাকতে পারবে না।

কারও বিরুদ্ধে অভিযোগ উঠলে তাকে জিজ্ঞেস করলে সে বলবে আমার বিরুদ্ধে উঠা অভিযোগ মিথ্যা।এটাকে প্রমাণ করতে হবে।আমাদের কাছে এমন অভিযোগ আসে।আমরা যথারীতি তাদের জিজ্ঞেসও করি। তারা বলে এসবের কোন ভিত্তি নেই।”

আবদুর রহমান আরও বলেন, “আমি নৈতিক ভাবে মনে করি ছাত্রলীগ যারা করবেন। যারা নেতৃত্বে আসবেন তাদের নৈতিক হতে হবে।একজনকে পরিবর্তন করে আরেকজনকে আনা হলেও একই অভিযোগ উঠছে।রাজনীতি করতে হলে দলের প্রতি একাত্মবোধ থাকার কোন বিকল্প নেই।কোন অনিয়মে জড়ানো যাবে না।”

ছাত্রলীগের কেন্দ্রীয় কাউন্সিল সম্পর্কে তিনি বলেন, “আওমীলীগের জাতীয় কাউন্সিলের আগে অবশ্যই ছাত্রলীগ, যুব মহিলা লীগ, মহিলা লীগসহ মেয়াদোত্তীর্ন কমিটি গুলোর সম্মেলন হতে হবে। ইতোমধ্যে তাদের বলা হয়েছে তাদের দায়িত্ববোধ থেকে কে কবে করবে সেভাবে প্রস্তুতি নেয়ার জন্য। কিন্তু তারা এখন পর্যন্ত জানায়নি। আওমীলীগে সম্মেলনের আগেই আমরা এই সংগঠন গুলোর সম্মেলন শেষ করবো।”

বিএনএনিউজ/এসবি,এমএফ

Loading


শিরোনাম বিএনএ