31 C
আবহাওয়া
৩:১৭ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৩
Bnanews24.com
Home » নোয়াখালীতে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

নোয়াখালীতে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

নোয়াখালীতে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

বিএনএ, নোয়াখালী: নোয়াখালীতে অসহনীয় গরমে বৃষ্টির আশায় ইস্তিসকার নামাজ আদায় করা হয়েছে। বুধবার (৭ জুন) সকাল ৯টার দিকে জেলার সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের মুন্সি সেকান্দর আহমেদ জামে মসজিদ সংলগ্ন মাঠে এ ইস্তিসকার নামাজ আদায় করা হয়।

মুন্সি সেকান্দর আহমেদ জামে মসজিদের উদ্যোগে আয়োজিত ইস্তিসকার নামাজে ইমামতি করেন স্থানীয় জামেয়া মাদানিয়া মাদরাসার মুহ্তামিম মুফতি নুরুল ইসলাম।

নামাজ শেষে মোনাজাতে আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করা হয়। একইসঙ্গে চোখের পানি ফেলে বৃষ্টির জন্য দোয়া করেন মুসল্লিরা। এ সময় ইস্তিসকার নামাজে ছমির মুন্সিরহাট বাজারের ব্যবসায়ী, মাদরাসার ছাত্র, শিক্ষক, সাধারণ মুসল্লিসহ দুই শতাধিক মানুষ নামাজে অংশগ্রহণ করেন।

নোয়াখালীতে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়
বৃষ্টির জন্য মোনাজাত করা হচ্ছে

মুসল্লিরা জানান, গত কয়েকদিন ধরে নোয়াখালীতে তাপদাহে পুড়ছে সকল শ্রেণি পেশার মানুষ। এর সঙ্গে যুক্ত হয়েছে লোডশেডিং। প্রচণ্ড গরমে মানুষের নাভিশ্বাস উঠেছে। ঘরে-বাইরে কোথাও স্বস্তি নেই। রোদে কাজ করতে গিয়ে হাঁপিয়ে উঠছে নোয়াখালীর ৯টি উপজেলার মানুষ। বুধবার সকাল ৯টার দিকে বৃষ্টির আশায় ইস্তিসকার নামাজ শেষে ১২মিনিট পর্যন্ত দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনার সময় থেকে হালকা বাতাস বইতে শুরু করে। এরপর বেলা সাড়ে ১১টার দিকে গুড়িগুড়ি বৃষ্টি পড়তে থাকে।

বিএনএনিউজ/জিইউআর,বিএম

Total Viewed and Shared : 1585 


শিরোনাম বিএনএ