34 C
আবহাওয়া
৯:৪৫ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » জনগণকে সম্মান ও মর্যাদার সাথে সেবা দিতে হবে—জনপ্রশাসন প্রতিমন্ত্রী

জনগণকে সম্মান ও মর্যাদার সাথে সেবা দিতে হবে—জনপ্রশাসন প্রতিমন্ত্রী

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

ঢাকা  :  জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, সরকারি কর্মচারীরা জনগণ ও সরকারের সাথে সেতু বন্ধন হিসেবে কাজ করে। তাই সরকারি কর্মচারীদের আচরণের ওপর সরকারের ভাবমূর্তি অনেকাংশেই নির্ভর করে। জনগণ যেন সরকারি দপ্তরে এসে যথাযথ সেবা পায় সেজন্য সরকারি কর্মচারীদের আন্তরিকতার সাথে সেবা প্রদান করতে হবে।

          রবিবার(৭ মে) ঢাকায় বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমিতে ফিট-লিস্ট ভুক্ত ইউএনওদের জন্য ÔOrientation Course on Upazila Administration and DevelopmentÕ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদানকালে প্রতিমন্ত্রী এ কথা বলেন।

          প্রতিমন্ত্রী ফিট-লিস্ট ভুক্ত ইউএনওদের উদ্দেশ্যে বলেন, নিজেদের চাকরি ও সরকারের মর্যাদা রক্ষার জন্য সব ধরনের সেবা প্রার্থীদের সাথে ভালো আচরণ করতে হবে। জনপ্রতিনিধি, সাধারণ জনগণ, সংবাদকর্মীসহ সকলকে সম্মান ও মর্যাদার সাথে গ্রহণ করতে হবে। যেকোনো ধরনের অনিয়ম নিজেদের ও সরকারের ভাবমূর্তি মুহূর্তেই নষ্ট করে দিতে পারে। তাই এসব বিষয়ে সবসময় সতর্ক থাকতে হবে।

          বিসিএস প্রশাসন একাডেমির রেক্টর মোমিনুর রশিদ আমিনের সভাপতিত্বে কোর্স পরিচালক ড. আতাউল গণি অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন। দুই সপ্তাহ মেয়াদি এই কোর্সে ৪০ জন কর্মকর্তা অংশগ্রহণ করছেন।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ