31 C
আবহাওয়া
১২:৩৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাখির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ

রাখির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ

রাখি

বিনোদন ডেস্ক: প্রেমিক আদিল শাহ দুরানিকে বিয়ে করে বদলে গেছেন বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। ধর্ম বদলে হয়েছেন মুসলিম, নাম বদলে হয়েছেন ফাতিমা। এবার পাল্টে ফেললেন নিজের পোশাক। স্বল্প বসনা রাখি বেছে নিয়েছিলেন বোরকা। এবার সেই রখির বিরুদ্ধে উঠল ইসলাম অবমাননার অভিযোগ। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

রাখির বিরুদ্ধে ইসলাম অবমাননার অভিযোগ এনেছেন নেটাগরিকরা। নেটিজেনদের দাবি, রোজা রাখার নামে মিথ্যে বলেছেন তিনি। রমজান মাসে রাখি যে রোজা রাখছেন, তা তিনি আগেই জানিয়েছিলেন। তবে কিছু দিন আগেই তার এক ভিডিও ভাইরাল হয়। সেখানেই তাকে বলতে শোনা যায়, ভুল করে চুইংগাম খেয়ে ফেলায় তার রোজা নাকি ভেঙে গেছে।

তবে এরপর রাখি জানান, তিনি আবার রোজা রাখছেন। তবে সম্প্রতি তার আরও এক ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিও তে দেখা গেছে, রোজা রাখা নিয়ে নিজের মন্তব্য রাখছেন রাখি। তিনি বলছেন, “আল্লাহর আমার ওপর আশীর্বাদ রয়েছে। আমার খিদে পায় না। তেষ্টাও লাগে না। খুব ভালো করেই রোজা পালন করছি।”

কিন্তু এরপরই রাখিকে দেখা যায় চুইংগাম চিবুতে। চিবুতে চিবুতেই রোজা রাখার কথা বলছিলেন এ বিতর্কিত তারকা। তা দেখে ক্ষুব্ধ হন নেটিজেনরা। রাখি ধর্ম নিয়ে ছেলেখেলা করছেন বলে অভিযোগ আনেন তারা।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ