30 C
আবহাওয়া
৪:০৬ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » মানসিকভাবে বিপর্যস্ত থাকলে আইপিএল কীভাবে খেলতো: পাপন

মানসিকভাবে বিপর্যস্ত থাকলে আইপিএল কীভাবে খেলতো: পাপন

মানসিকভাবে বিপর্যস্ত থাকলে সাকিব আইপিএল কীভাবে খেলতো: পাপন

বিএনএ ডেস্ক, ঢাকা: সাকিব আল হাসান মানসিকভাবে বিপর্যস্ত থাকলে আইপিএল খেলতো কীভাবে? আইপিএলে ডাক পেলে সে বলতো আমি মানসিকভাবে বিপর্যস্ত? সাকিবের দক্ষিণ আফ্রিকা সফরে না যাওয়ার ঘোষণায় এমন প্রশ্ন তুলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

সোমবার (৭ মার্চ) রাজধানীর গুলশানে বাসভবনে এক সংবাদ সম্মেলনে এ প্রশ্ন তোলেন বিসিবি প্রধান।

নাজমুল হাসান বলেন, আমরা মোটেও বিচলিত নই। সাকিব হয়তো মানসিক বা শারীরিকভাবে ডিস্টার্ব। ওর যদি সমস্যা হয় আমাদের জানাতে পারে। বিমানবন্দরে বলে দেয়াটা কেমন দেখায়? ও তো দিনের বেলা আমাদের সঙ্গে আলোচনা করতে পারতো। কোচের সঙ্গে কথা বলতে পারতো। সুজনের (খালেদ মাহমুদ) সঙ্গে কথা বলতে পারতো। হঠ্যাৎ করে এভাবে চমক দেয়ার কারণ কি?

শাহজালাল বিমানবন্দরে সাকিব
শাহজালাল বিমানবন্দরে সাকিব

সাকিবের উদ্দেশে প্রশ্ন ছুড়ে দিয়ে পাপন বলেন, উপভোগ না করলে খেলছে কেনো? সাকিব বলেছে আফগানিস্তান সিরিজ সে উপভোগ করেনি। আমরা যে জিতেছি, সে উপভোগই করেনি। কেনো? তার যদি অফফর্ম থাকতো, সে বলতো খেলব না। সমস্যাটা কোথায়? খেলার পর যদি বলে উপভোগ করেনি, আগ্রহ নাই, মোটিভেশন নাই, তাহলে আমাদের বলো।

বিসিবি সভাপতি বলেন, কোচিং স্টাফ ও টিম ম্যানেজমেন্টের কিছু পরিকল্পনা থাকে। ও যদি কোনো ফরম্যাটে খেলতে না চায়, তাহলে কোনো অসুবিধা নাই। আমি সরাসরি বারবার এই বার্তা দিয়েছি, কেউ যদি খেলতে না চায় তাহলে যেন আগেই জানিয়ে দেয়। সিরিজের মাঝে বা আগ মুহুর্তে নয়। তাহলে পরিকল্পনা করা যায় না। আগে বলে দিলে আমাদের সুবিধা হয়।

পাপন বলেন, রিয়াদ টেস্ট খেলতে চায়, তামিম তিন ফরম্যাটেই খেলবে বলেছিলো। কিন্তু কই, খেলছে না তো। এটা আমরা কোনোভাবেই প্রত্যাশা করিনি। আমি যদি না-ই জানি, কে কোন ফরম্যাটে খেলবে, তাহলে আমি চুক্তি কীভাবে করবো? খেলবে না কিন্তু মাসে মাসে বেতন নেবে, তাহলে কীভাবে হবে?

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ