24 C
আবহাওয়া
৪:৩৫ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাঙ্গামাটিতে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে আ’লীগের শ্রদ্ধা

রাঙ্গামাটিতে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে আ’লীগের শ্রদ্ধা

রাঙ্গামাটিতে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে আ’লীগের শ্রদ্ধা

বিএনএ,  রাঙ্গামাটি : ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পুষ্প অর্পণের পর বঙ্গবন্ধু ও তার পরিবারসহ সকল শহীদদের স্মরণে  ১মিনিট নিরবতা পালন করেন আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।
রোববার (৭ মার্চ) সকালে বাংলাদেশ আওয়ামী লীগ রাঙ্গামাটি জেলা শাখা, পৌর শাখা, সদর উপজেলা শাখা ও সহযোগী সংগঠনের আয়োজনে নেতাকর্মীরা জেলা দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও দোয়া আলোচনা সভা আয়োজন করে।

এ সময় রাঙ্গামাটির সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী কামাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল মাওলা, দপ্তর সম্পাদক ও রাঙ্গামাটি রেড ক্রিসেন্ট’র সহ সভাপতি রফিক আহমদ তালুকদারসহ আওয়ামী অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে দোয়া মাগফেরাত কামনার মধ্যে দিয়ে আলোচনা সভা শেষ হয়।

বিএনএ/এস এম শামসুল, ওজি 

Loading


শিরোনাম বিএনএ