29 C
আবহাওয়া
৭:৪৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মানবপাচার:নৃত‌্যশিল্পী ইভানের বিরুদ্ধে প্রতিবেদন ২৪ মার্চ

মানবপাচার:নৃত‌্যশিল্পী ইভানের বিরুদ্ধে প্রতিবেদন ২৪ মার্চ

নৃত্যশিল্পী ইভান

বিএনএ, আদালত প্রতিবেদক : বিদেশে মানবপাচার চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার জাতীয় চলচিত্র পুরষ্কার প্রাপ্ত নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ২৪ মার্চ দিন ধার্য করেছেন আদালত।

রোববার (৭ মার্চ) মামালর তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য করা ছিলো। কিন্তু মামলার তদন্ত সংস্থা সিআইডি প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা তদন্ত প্রতিবেদন দাখিলের নতুন এ তারিখ ঠিক করেন।

উল্লেখ্য,২০২০ সালের ১১ সেপ্টেম্বর রাতে বিদেশে অনুষ্ঠান করার নামে নারী পাচারের অভিযোগে রাজধানীর নিকেতনের বাসা থেকে ইভানকে গ্রেফতার করা হয়।এর আগে মানবপাচার মামলায় আটক এক আসামির ১৬৪ ধারার জবানবন্দিতে তার নাম আসে।এই মামলায় এখন পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। তারা বর্তমানে কারাগারে রয়েছেন।

মামলার অন্য আসামিরা হলেন- আলামিন হোসেন ওরফে ডায়মন্ড (২৬), স্বপন হোসেন (২৮), আজম খান (৪৫), নাজিম (৩৬), এরশাদ ও নির্মল দাস (এজেন্ট), আলমগীর, আমান (এজেন্ট) ও শুভ (এজেন্ট)।

উল্লেখ্য, ইভান শাহরিয়ার সোহাগ নিজের নামে (সোহাগ ড্যান্স ট্রুপ) একটি প্রতিষ্ঠান পরিচালনা করেন। বিভিন্ন অনুষ্ঠানের নাচে অংশ নেয় তার দল। ২০১৭ সালে নির্মিত ‘ধ্যাততেরিকি’ চলচ্চিত্রে নৃত্য পরিচালনার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

বিএনএ নিউজ/এসবি, জেবি

Loading


শিরোনাম বিএনএ