38 C
আবহাওয়া
৩:৩৭ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » অনলাইনে প্রতারণার শিকার মিমি

অনলাইনে প্রতারণার শিকার মিমি


বিএনএ ডেস্ক :তথ্য প্রযুক্তি আমাদের জীবনযাত্রা অনেক সহজ করেছে। এখন ঘরে বসেই বিভিন্ন পণ্য হাতের নাগালে পাওয়া যায়। তবে এ নিয়ে বিড়ম্বনারও শেষ নেই।

সম্প্রতি অনলাইনে পণ্য কিনে প্রতারণার শিকার হয়েছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। একটি স্বনামধন্য ই-কমার্স সাইটে ওয়্যারলেস ব্লু টুথ স্পিকার অর্ডার দিয়েছিলেন তিনি। এর মূল্য ৪৪ হাজার ৪২৮ রুপি। কিন্তু এর পরিবর্তে একই কোম্পানির অন্য মডেলের স্পিকার দেওয়া হয়েছে তাকে, যেটির মূল্য ২৯ হাজার ৯৯৯ রুপি।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে ওই ই-কমার্স সাইটের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন মিমি। এমন প্রতারণার জন্য ওই প্রতিষ্ঠানের সমালোচনাও করেন তিনি। যদিও এই ঘটনা সামনে আসার পর সেই ই-কমার্স সাইটের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়েছে। পাশাপাশি তার অর্ডার করা পণ্য পৌঁছে দেওয়ারও আশ্বাস দেওয়া হয়েছে।

তবে অনলাইনের পণ্য কিনে বিড়ম্বনা মিমির কাছে নতুন নয়। গত বছরও এমন ঘটনার সম্মুখীন হন তিনি। শুটিংয়ের ফাঁকে খাবার অর্ডার করেছিলেন। কিন্তু খাবার হাতে পৌঁছানোর পর বুঝতে পারেন সেটি মোটেও খাওয়ার উপযোগী নয়। টাকার বিনিময়ে এমন বাসি খাবার পরিবেশনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অভিযোগও করেছিলেন মিমি।

Loading


শিরোনাম বিএনএ