36 C
আবহাওয়া
১১:৩১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণ,গ্রেপ্তার ১

ধামরাইয়ে প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণ,গ্রেপ্তার ১

ধর্ষণে

বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে পোশাক কারখানার এক শ্রমিকের সাথে প্রেমে ব্যর্থ হয়ে ওই শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ করেছে প্রেমিকসহ তিন জন। এই ঘটনায় মেয়েটির স্বামী বাদী হয়ে ধামরাই থানায় মামলা করলে শনিবার ( ৫ ফ্রেরুয়ারি) রাতে প্রেমিক রিফাত হোসেন (২০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে রিফাতকে রিমান্ড চেয়ে কোর্টে প্রেরণ করলে তিন দিনের রিমান্ড মঞ্জুর করে কোর্ট।

গ্রেপ্তার রিফাত ধামরাই উপজেলার সূয়াপুর ইউনিয়নের করিম কায়েমতারা গ্রামের মৃত আইয়ুব আলী ছেলে। মামলার অন্যরা আসামিরা হলেন মো. সাইফুল ইসলাম (২২), মো. সুমন মিয়া, করিম টেক্সটাইলের জোসনা আক্তার ও জরিনা আক্তার।

ভুক্তভোগি ও পুলিশ সুত্রে জানাযায়, মেয়েটির সাথে রিফাতের দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। পরে মেয়েটির অন্যত্র বিয়ে হয়ে যায়। মেয়েটির গর্ভে এক-দেড় মাসের বাচ্চা ছিল। এরপর রিফাত ফন্দি করে গত ২৪ জানুয়ারি মেয়েটির বান্ধবি জোসনা ও জরিনাকে দিয়ে কৌশলে দুপুর বেলা ফ্যাক্টরি থেকে ডেকে এনে করিম টেক্সটাইল কারখানার পূর্ব পাশে আই এন সি ইটভাটার একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে যায়। সেখানে তিন বন্ধু রিফাত, সাইফুল ও সুমন মিলে মেয়েটিকে পালাক্রমে ধর্ষণ করে।

এই সময় জোসনা ও জরিনা আক্তার মিলে তাদের পাহারা দিতে থাকে। পরে ওই ঘরের পাশ দিয়ে লোকজন যাওয়ার সময় ঘরের ভিতরে ধর্ষিতার  গুংগানির ও কান্নার  শব্দ পেয়ে তারা এগিয়ে গেলে জোসনা ও জরিনা কৌশলে সেখান থেকে সরে যায়। লােকজন ঘরের দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি করে। এ সময় ধর্ষককারীরা মেয়েটিকে রেখে দৌঁড়ে পালিয়ে যায়।

এরপর আশে পাশের লোকজন এসে মেয়েটিকে উদ্ধার করে মেয়েটির স্বামী সাব্বিরকে খবর দেয়। সাব্বির এসে তাকে নিয়ে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। পরে সাব্বির বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ্য করে ধামরাই থানায় মামলা করেন। মামলা নং ২(৩)২২। সেই মামলায় ধামরাই থানার পুলিশ অভিযান চালিয়ে সূয়াপুর থেকে রিফাত হোসেনকে আটক করে রিমান্ড চেয়ে কোর্টে প্রেরণ করে।

এবিষয়ে মেয়েটির স্বামী সাব্বির হোসেন বলেন, আমার স্ত্রীর গর্ভে এক-দেড় মাসের বাচ্চা ছিল সে বাচ্চাও নষ্ট হয়ে গেছে। তাই আমার স্ত্রীর সাথে যারা এমন অমানবিক কাজ করেছে তাদের ফাঁসির দাবি জানাই।

ধামরাই থানার ওসি অপারেশন নির্মল কুমার দাস বলেন, সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা হয়। সেই মামলায় অভিযান চালিয়ে রিফাত হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিএনএনিউজ২৪.কম/ইমরান খান/এনএএম

Loading


শিরোনাম বিএনএ