29 C
আবহাওয়া
১০:২৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে টাকা ও মোবাইল খোয়া

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে টাকা ও মোবাইল খোয়া

অজ্ঞানপার্টি

বিএনএ, ঢাকা : রাজধানীর গুলিস্তানে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছে মো.স্বপন (৩৩) নামের এক ফ্যাক্টরির মেকানিক। এসময় তার কাছ থেকে টাকা ও মোবাইল হাতিয়ে নিয়ে গেছে তারা। সোমবার ( ৭ ফেব্রুয়ারি)বিকেলের দিকে এই ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে তার পাকস্থলী ওয়াশ দেওয়া হয়।

তার সহকর্মী হারুন অর রশিদ জানান,স্বপন ভুলতা গাউছিয়া খাদ্য ফ্যাক্টরিতে মেকানিকের কাজ করেন। আজ ভুলতা গাউছিয়া থেকে মেশিনের পার্টস কেনার জন্য ঢাকায় আসেন।গাড়িতে আসার সময় যাত্রীবেশি অজ্ঞান পার্টির সদস্য সুকৌশলে আচার খাইয়ে তাকে অচেতন করে।

পরে গুলিস্তানে গাড়ি থেকে নেমে সিদ্দিক বাজার এলাকার একটি পরিচিত দোকানে গিয়ে অচেতন হয়ে পড়ে যায়। পরে আমাদেরকে খবর দিলে আমরা এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল এ নিয়ে আসি।

তিনি আরও জানান, তার কাছে থেকে টাকা ও মোবাইল নিয়ে যায়।কত টাকা নিয়েছে এই বিষয়ে আমরা কিছু এখনো বলতে পারবোনা।সুস্থ হলে বিষয়টি জানা যাবে।তিনি ভুলতা গাউছিয়া এলাকার ওই ফ্যাক্টরিতে থাকেন।তার বাবার নাম আব্দুল মোতালেব।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, গুলিস্তান এলাকায় থাকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এক ব্যক্তি এসেছে। ওই ব্যক্তিকে স্টোমাক ওয়াশ দিয়ে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ(মিটফোর্ড) হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

বিএনএনিউজ২৪.কম/ আজিজুল/এনএএম

Loading


শিরোনাম বিএনএ