24 C
আবহাওয়া
৩:০৮ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে ভূয়া ম্যাজিস্ট্রেটসহ গ্রেপ্তার ২

ধামরাইয়ে ভূয়া ম্যাজিস্ট্রেটসহ গ্রেপ্তার ২

ধামরাইয়ে ভূয়া ম্যাজিস্ট্রেটসহ গ্রেপ্তার ২

বিএনএ,সাভার : ঢাকায় অভিযান পরিচালনা করার সময় মো. মাহাফুজুর রহমান (২৫) নামে এক ভূয়া ম্যাজিস্ট্রেট ও মো. রুবেল (২৯) নামে তার সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৭ ফ্রেরুয়ারি) বিকেল ৪টার দিকে ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের কাওয়ালীপাড়া বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাহাফুজুর ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের বালিয়া বড়বাড়ি এলাকার মারুফুর রহমান খান ( বাবুল) এর ছেলে এবং রুবেল সিরাজগঞ্জ জেলার চৌহালী থানার ফুলহারা গ্রামের মৃত বাহাদুর রহমানের ছেলে।

স্থানীয় জনতাসূত্রে জানাযায়, বিকেলের দিকে কাওয়ালীপাড়া বাজারে দ্বীন ইসলাম মিষ্টির দোকানে গিয়ে তাদের কাগজ পত্র চায়। এবং ৭কেজি মিষ্টি নেয়। এরপর পপুলার হাসপাতালে গিয়ে তাদের কাগজপত্র যাচাই বাচাই করেন।

সর্বশেষ ওষুধের দোকানে গিয়ে ওষুধের মেয়াদ নাই বলে তাদের কাছে টাকা পয়সা দাবি করলে দোকানদারের সন্দেহ হয়। পরে কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দিলে পুলিশ গিয়ে তাদের জিজ্ঞেসাবাদ করলে তারা উত্তর দিতে না পারলে ভূয়া ম্যাজিস্ট্রেটকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

এই বিষয়ে কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. রাসেল মোল্লা বলেন, কাওয়ালীপাড়া বাজারে একজন ম্যাজিস্ট্রেট সেজে অভিযান পরিচালনা করার সময় দোকান মালিকের সন্দেহ হলে আমাদের খবর দেয়।

পরে সেখানে গিয়ে তাদের জিজ্ঞেসাবাদ করলে ভূয়া ম্যাজেস্ট্রেট প্রমানিত হলে তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

বিএনএনিউজ২৪.কম/ইমরান খান/এনএএম

Loading


শিরোনাম বিএনএ