35 C
আবহাওয়া
৮:২৫ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ায় সংঘর্ষ: দুই কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ

সাতকানিয়ায় সংঘর্ষ: দুই কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে সাতকানিয়ায়  দুইপক্ষের সংঘর্ষের জেরে সাতকানিয়ার খাগরিয়া ইউনিয়নের দুটি কেন্দ্রে সোমবার(৭ ফেব্রুয়ারি) সকাল পৌনে ১১টার দিকে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. জসিম উদ্দীনের সমর্থকদের সঙ্গে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. আকতার হোসেনের সমর্থকদের সংঘর্ষের ঘটনায় ছয় ও সাত নম্বর ওয়ার্ডের ভোটগ্রহণ স্থগিত করা হয়।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

নির্বাচনে দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওমর ফারুক গণমাধ্যমকে জানান,  খাগরিয়া গণিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও খাগরিয়া ইউনিয়ন পরিষদ কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। নির্বাচনী সরমঞ্জাম নিয়ে কেন্দ্র থেকে সরিয়ে নেওয়া হচ্ছে।

খাগরিয়ায় ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১০ হাজার ৪৯৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৯৫২ এবং নারী ভোটার ৯ হাজার ৫৪৬ জন।

এ দিকে  নলুয়ার নৌকার চেয়ারম্যান প্রার্থী লিয়াকত আলী অভিযোগ করে বলেন, প্রতিপক্ষ প্রার্থী মিজানের সমর্থকরা ভোটারদের বাধা দিচ্ছেন। নানাভাবে হুমকিও দিচ্ছেন বলে অভিযোগ করেন।

সোনাকানিয়া ইউনিয়নে ৬, ৭, ৮ ও ৯ নং কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থীর এজেন্টকে বের করে দেওয়ার অভিযোগ রয়েছে। একই সঙ্গে নৌকা প্রতীকে সিলসহ ব্যালট পেপার পাওয়া গেছে বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী মো. আবু তাহের।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ