26 C
আবহাওয়া
১০:৩৭ পূর্বাহ্ণ - মে ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ৯২ বছর বয়সে ভোট দিলেন হাসু মিয়া ও আলেক জান

৯২ বছর বয়সে ভোট দিলেন হাসু মিয়া ও আলেক জান


বিএনএ, রাঙামাটি : তখন সকাল ১০ টা ২০ মিনিট। লাঠিতে ভর করেও একা হাঁটতে পারতেছেন না দু’জন বৃদ্ধ। সঙ্গে থাকা দু’জন প্রতিবেশী তাদের নিয়ে আসছেন ভোট কেন্দ্রে।

হামাগুড়ি দিয়ে হাঁটতে কষ্ট হলেও শারীরিক নানা অসুস্থতাকে উপেক্ষা করে ৯২ বছর বয়সে বৃদ্ধ হাসু মিয়া ও আলেক জান দিয়েছেন নিজের ভোট।

৭ জানুয়ারি (রবিবার) সকালে রাঙামাটি শহরের গোধূলী আমানতবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট দিয়েছেন তারা। এসময় ভোট কেন্দ্রে অন্যান্য ভোটারদের উপস্থিতি লক্ষ্য করা যায়।

সরেজমিনে দেখা যায়, দু’জন বৃদ্ধের পাশাপাশি আরও অনেক বয়স্ক ব্যক্তি কেন্দ্রে ভোট দিতে এসেছেন। তারা সকলে ভোট প্রয়োগ করে আনন্দিত। সুষ্ঠুভাবে ভোট হচ্ছে বলে নিজেদের অনূভুতি ব্যক্ত করেন ওনারা।

বৃদ্ধ হাসু মিয়া জানান, আমি অসুস্থ। বয়স হয়ে যাওয়ার কারণে একা হাঁটতে পারিনা। কিন্তু ভোট দেওয়া নিজের অধিকার। তাই দেশের উন্নয়নের জন্য যোগ্য প্রার্থীকে ভোট দিতে এসেছি।

অন্য দিকে বৃদ্ধা আলেক জান বলেন, আমার বাড়ি আমানতবাগ, কলেজ গেইট। আমি অনেক আগে থেকে ভোট দেই, এবারও প্রতিবেশীর সহযোগিতায় ভোট দিয়ে ভাল লাগছে। ভোট কেন্দ্রে কোন সমস্যা হয়নি বলে জানান তিনি।

হাসু মিয়াকে নিয়ে আসা আমানতবাগের বাসিন্দা শাহেদ জামাল বাবু বলেন, ওনি আমার প্রতিবেশী। ওনার একা ভোট কেন্দ্রে আসতে কষ্ট হচ্ছিল, তাই ওনাকে সঙ্গে করে নিয়ে আসলাম। নিজের কাছে খুব ভালো লাগছে।

বিএনএনিউজ/ কাইমুল ইসলাম ছোটন/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ