24 C
আবহাওয়া
৪:৪২ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম মেডিকেলে মারামারিতে কর্মচারীর মৃত্যু

চট্টগ্রাম মেডিকেলে মারামারিতে কর্মচারীর মৃত্যু

চট্টগ্রাম মেডিকেলে মারামারিতে কর্মচারীর মৃত্যু

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গের দুই কর্মচারীর মধ্যে মারামারির ঘটনায় মো. ইলিয়াস (৪৭) নামে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার (৬ নভেম্বর) দুপুরে ২টার দিকে চমেক হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় সমীর কান্তি নামে মর্গের আরেক কর্মচারীকে আটক করা হয়েছে।

নিহত ইলিয়াস মর্গের অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন। অভিযুক্ত সমীর মর্গের পরিচ্ছন্নতা কর্মী।

চমেক হাসপাতাল সূত্রে জানা গেছে, রোববার (৫ নভেম্বর) বিকেল পাঁচটার দিকে মর্গের সামনে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। এর একপর্যায়ে ইলিয়াসকে ধাক্কা দেন সমীরণ। এতে মাথায় গুরুতর আঘাত পান ইলিয়াস। পরে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাতে তার শরীরে অস্ত্রোপচার করা হয়। সোমবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

আরও পড়ুন:

ডেঙ্গুতে আরও ৯ মৃত্যু

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ‍নুরুল আলম আশেক জানান, ঘটনাস্থলে উপস্থিত লোকজন তাকে হাসপাতালে নেয়ার পর ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করে। সোমবার বিকেলে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা জানান, চমেক হাসপাতালের মর্গে দুই কর্মচারীর মারামারিতে আহত একজন চিকিৎসাধীন মৃত্যু হয়। এ ঘটনায় অভিযুক্ত কর্মচারী সমীর কান্তিকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থার প্রক্রিয়া চলছে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ