29 C
আবহাওয়া
৬:০২ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ড্যাফোডিল ইউনিভার্সিটি বন্ধ ঘোষণা

ড্যাফোডিল ইউনিভার্সিটি বন্ধ ঘোষণা

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি

বেসরকারি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ১০ দিনের জন্য বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। সাভারের আশুলিয়ায় অবস্থিত  ইউনিভার্সিটির শিক্ষার্থী হাসিবুল হাসান অন্তর হত্যাকে কেন্দ্র করে শিক্ষার্থীদের সঙ্গে এলাকাবাসীর দফায় দফায় সংঘর্ষের ঘটনায় সোমবার(৬ নভেম্বর) বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হল।

জানা গেছে, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী হাসিবুল ইসলাম অন্তরকে তুলে নিয়ে পিটিয়ে হত্যার প্রতিবাদে গত ২ নভেম্বর থেকে উত্তপ্ত সাভারের খাগান এলাকা। শিক্ষার্থী হত্যাকে কেন্দ্র করে এলাকাবাসী ও শিক্ষার্থীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে।

রোববার রাতে মাইকে ঘোষণা দিয়ে শিক্ষার্থীদের ওপর হামলা চালায় চাঁদগাঁও এলাকাবাসী। সেসময় বাইরে থেকে বহিরাগতরা (এলাকাবাসী) ইউনিভার্সিটির একটি ভবনে হামলা করে এবং ইটপাটকেল ছুড়ে ভবনের গ্লাস ভাঙচুর করে। শিক্ষার্থীরাও এলাকায় প্রবেশ করে শতাধিক দোকান ভাঙচুর করে।

বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক এজাজ উর রহমান সাংবাদিকদের বলেন, ’শিক্ষার্থীদের নিরাপত্তার বিষয়টি চিন্তা করে বিশ্ববিদ্যালয়ের সব একাডেমিক কার্যক্রম আজ(৬ নভেম্বর) থেকে আগামী ১৬ নভেম্বর পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে,’।

বিএনএ,জিএন

Loading


শিরোনাম বিএনএ