31 C
আবহাওয়া
১১:৩৯ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » গুলিস্তানে অজ্ঞান পার্টির খপ্পরে পিন্টু বিশ্বাস

গুলিস্তানে অজ্ঞান পার্টির খপ্পরে পিন্টু বিশ্বাস


বিএনএ, ঢাকা: ঢাকায় মেয়েকে কলেজে ভর্তি করাতে এসে গুলিস্তানে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে টাকা খোয়ালেন শ্রী পিন্টু বিশ্বাস (৭০) নামে এক ব্যক্তি। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৬ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে ফুলবাড়িয়া সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

পিন্টু বিশ্বাসের শ্যালক রাব্বি বিশ্বাস জানান, দুদিন আগে মেয়েকে কলেজে ভর্তির জন্য দিনাজপুর থেকে ঢাকায় আসেন তিনি। আজ দরকারি কাজের জন্য বিকেল ৪টার দিকে বাসা থেকে বের হন তিনি। এসময় ফুলবাড়িয়া মার্কেটের সামনে তাকে কৌশলে অজ্ঞানপার্টির সদস্যরা কোনো কিছু খাইয়ে টাকা-পয়সা নিয়ে যায়। পরে অচেতন অবস্থায় সুপার মার্কেটের সামনের ফুটপাত থেকে তাকে উদ্ধার করা হয়।  তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে পাকস্থলী ওয়াশ দিয়ে মেডিসিন বিভাগের ৬০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। তবে পিন্টু বিশ্বাসের পকেট কেটে টাকা কত নেওয়া হয়েছে তা তিনি সুস্থ হলে জানা যাবে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, গুলিস্তান থেকে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে এক ব্যক্তিকে অচেতন অবস্থায় নিয়ে আসলে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তিনি সুস্থ হলে জানা যাবে কত টাকা খোয়া গেছে।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ