31 C
আবহাওয়া
১:০৯ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » সালমান শাহকে নিয়ে তথ্যচিত্র

সালমান শাহকে নিয়ে তথ্যচিত্র

সালমান শাহ

বিনোদন: জনপ্রিয় নায়ক সালমান শাহ এখনও বেঁচে আছেন সিনেমাপ্রেমীদের হৃদয়ে। আজও তার অভাব বোধ করে ঢালিউড। অকাল প্রয়াত এই নায়ক কি আত্মহত্যা করেছিলেন নাকি তাকে হত্যা করা হয়েছে— এ নিয়ে প্রশ্নের শেষ নেই।

এ প্রশ্নের উত্তর খুঁজতে বেসরকারি টেলিভিশন চ্যানেল বৈশাখী টেলিভিশন নির্মাণ করেছে অনুসন্ধানমূলক তথ্যচিত্র ‘স্মৃতিতে সালমান শাহ’। আগামীকাল ৬ সেপ্টেম্বর সালমানের চলে যাওয়ার দিন। এদিন দুপুর ১২টা ৩০ মিনিটে প্রচারিত হবে তথ্যচত্রটি।

তথ্যচিত্রটিতে সালমানকে নিয়ে কথা বলেছেন তার মামলার তদন্ত কর্মকর্তা, আত্মহত্যার চূড়ান্ত প্রতিবেদন জমাদানকারী পিবিআই প্রধান বনজ কুমার মজুমদারসহ অনেকে। এরমধ্যে রয়েছেন অভিনেতার মা নীলা চৌধুরী, মামা আলমগীর কুমকুম, স্ত্রী সামিরা, পরিচালক সোহানুর রহমান সোহান, ছটকু আহমেদ, প্রত্যক্ষদর্শী ডলি বেগম, ভিনয়শিল্পী ফেরদৌস, ডন, ঋতুপর্ণা, ভাবনা, নীরব, সাকিব সুলেরী, মালি জাকির।

তথ্যচিত্রটির পরিকল্পনা ও সার্বিক তত্ত্বাবধানে বৈশাখী টেলিভিশনের উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন। ‘স্মৃতিতে সালমান শাহ’র ধারা বর্ণনা করেছেন তারেক সিকদার।

তথ্যচিত্রটির নির্মাণ তত্ত্বাবধানে ছিলেন প্রোগ্রাম ম্যানেজার লিটু সোলায়মান। মো. বেলাল হোসেনের চিত্রগ্রহণে ‘স্মৃতিতে সালমান শাহ’র সম্পাদনা করেছেন তাজদীদ উল ইসলাম। সমন্বয়কের দায়িত্ব পালন করেন দুলাল খান।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ