24 C
আবহাওয়া
৪:২৪ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে বিদেশ যাত্রী

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে বিদেশ যাত্রী

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে বিদেশ যাত্রী

বিএনএ, ঢাকা: রাজধানীর কাকরাইলে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছে সোহেল রানা (২৫) নামে এক বিদেশ যাত্রী। এ সময় তার কাছে থাকা ৫০ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন নিয়ে যায় প্রতারক চক্রটি।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে ভর্তি করেন।

সোহেল রানার মামাতো ভাই শরীফ বলেন, সোহেল রানা আজ চাঁদপুর থেকে লঞ্চে করে সদরঘাট নামেন। এরপর তিনি বাসে গুলিস্তান আসছিলেন। বাসেই অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন তিনি। বাসের লোকজন তাকে কাকরাইল ইসলামিয়া ব্যাংক সেন্টাল হাসপাতালের সামনে নামিয়ে দেয়। পরে এক পথচারী তার পাসপোর্ট দেখে ফোন দিলে আমরা গিয়ে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

তিনি আরও বলেন, সোহেল রানা সৌদি আরবে যাওয়ার জন্য ৫০ হাজার টাকা নিয়ে ট্রাভেল এজেন্সিতে আসতে ছিলেন। প্রতারক চক্রের সদস্যরা তার কাছে থাকা ৫০ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন নিয়ে যায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, কাকরাইল থেকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া এক যুবককে ঢাকা মেডিকেলে আনা হয়েছে। চিকিৎসক তাকে ভর্তি রেখেছেন।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ