32 C
আবহাওয়া
১০:০৮ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » রংপুরে বজ্রপাতে প্রাণ গেল ২ জনের

রংপুরে বজ্রপাতে প্রাণ গেল ২ জনের

মাছ ধরতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল ৩ জনের

বিএনএ রংপুর: রংপুরের গঙ্গাচড়া উপজেলায় বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও ৪ জন। সোমবার (৬ সেপ্টেম্বর) ভোরে উপজেলার  লক্ষিটারী ইউনিয়নের চল্লিশসালের চরে তিস্তা নদীতে মাছ ধরার সময় এ ঘটনা ঘটে। নিহত ও আহতদের সবার বাড়ি পার্শ্ববর্তী গজঘণ্টা ইউনিয়নের জয়দেব কালিরচর গ্রামে। নিহতরা হলেন,  আতিয়ার রহমান মনু মিয়া (৩২) ও মোখলেছার রহমান টাংরু মন্ডল (২৮)।

লক্ষিটারী ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুল্লাহ আল হাদী সংবাদ মাধ্যমকে বলেন, ফজরের নামাজের পরপরই হঠাৎ বৃষ্টি শুরু হয়। সঙ্গে বজ্রপাতও ছিল। ওই বজ্রপাত চল্লিশসালের চরে আঘাত হানে। এতে সেখানে ২ জন মাছ শিকারি ঘটনাস্থলেই মারা যান।

গঙ্গাচড়া থানার ওই ইউনিয়ন বিট অফিসার এসআই শাহ নওয়াজ জানান, ভোরের দিকে এই বজ্রপাত হয়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হন। অন্যান্যরা প্রাণ বাঁচাতে দৌড়াদৌড়ি করতে গিয়ে আহত হন। স্থানীয় চেয়ারম্যান, মেম্বারসহ গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে ঘটনাটি বজ্রপাতের কারণে হয়েছে, নিশ্চিত হওয়ার পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

এছাড়া, আকাশ খারাপ থাকলে কিংবা বৃষ্টি হলে পুরো নদী এলাকায় মাছ ধরার ওপর নিষেধাজ্ঞা দেয়া হয়েছে বলেও জানান এসআই শাহ নওয়াজ।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ