Bnanews24.com
Home » সাভারে আ.লীগ নেতার শরীরে এসিড নিক্ষেপ
সব খবর

সাভারে আ.লীগ নেতার শরীরে এসিড নিক্ষেপ

বিএনএ, সাভার : সাভারের ভাকুর্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজির হোসেন ও তার ভাইয়ের শরীরে এসিড নিক্ষেপ করে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে। আহত নাজির হোসেনকে শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসা দেওয়া হচ্ছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার।

শনিবার (০৬ আগস্ট) বিকাল তিনটার দিকে সাভারের শ্যামলাসি কলাতিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

দগ্ধ নাজির হোসেন সাভার থানার ভাকুর্তা ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। এছাড়া দগ্ধ অন্যজন তার ভাই সেলিম হোসেন।

অভিযুক্তরা হলেন- আসলাম (৩৫), আশরাফ (৩৮), মামুন (৩৯), সোলেমান (২৭), এনামুল (৪৬), রায়হান (৪০) ও আশিক (২৫)।

অভিযোগ সূত্রে জানা গেছে, আজ বিকাল তিনটার দিকে শ্যামলাসি কলাতিয়াপাড়া আওয়ামী লীগ নেতা নাজির হোসেন ও তার ভাই সেলিম একটি দোকানে বসেছিলেন। এসময় একটি বোতল থেকে নাজিরের উদ্দেশ্যে এসিড নিক্ষেপ করা হয়। এতে নাজিরের ডান চোখসহ শরীরের এক অংশ ঝলসে গেছে। এছাড়া সেলিমের হাতও এসিডে দগ্ধ হয়। পরে নাজিরকে প্রথমে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

সাভার মডেল থানার ভার্কুতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহ্ আলম  বলেন, এসিড নিক্ষেপের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। দগ্ধদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএনিউজ/ ইমরান খান/এইচ.এম।