Bnanews24.com
টপ নিউজ রাজনীতি সব খবর

বিএনপি সত্য ভুলে গেছে-ওবায়দুল কাদের

বিএনএ, ঢাকা : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সরকারের অন্ধ সমালোচনা করতে গিয়ে বিএনপি সত্য কথা বলতে ভুলে গেছে। আর দাতাদের দয়ার উপর নির্ভর করে বিএনপি বাজেট দিতো, আওয়ামী লীগ স্বনির্ভর বাজেট দিয়েছে ।রোববার (৬ জুন) বিকেলে আওয়ামী হকার্স লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ কথা বলেন

তিনি বলেন, বিএনপি ক্ষমতার জন্য সরকারের সমালোচনা করতে দেশ ও রাষ্ট্রের বিরোধীতা করছে। তারা গণতন্ত্রে বিশ্বাস করে না বলে নির্বাচনে অংশগ্রহণ করছে না।

হারানো ক্ষমতা ফিরে পেতে বিএনপি মরিয়া তাই তারা দেশকে আবারও অন্ধকারের গহীনে নিয়ে যেতে চায়, কিন্তু জনগণ বিএনপিকে সে সুযোগ আর দেবে বলে মনে হয় না, জানান ওবায়দুল কাদের।আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পথচারীদের চলাচলের জন্য ফুটপাত উন্মুক্ত করে দিতে হকার্স লীগের নেতা-কর্মীদের প্রতি বছর জানান।

হকার্স লীগের আহবায়ক এস এম জাকারিয়া হানিফের সভাপতিত্বে বঙ্গবন্ধু এভিনিউয়ে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ডক্টর আবদুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীসহ হকার্স লীগের নেতারা।

বিএনএ/ ওজি