30 C
আবহাওয়া
৪:১৩ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ক্ষমা চাইলেন মেসি

ক্ষমা চাইলেন মেসি

মেসি

বিএনএ, স্পোর্টস ডেস্ক : অনুমতি ব্যতীত সৌদি সফর করায় নিজের ক্লাব পিএসজি আর সতীর্থদের কাছে ক্ষমা চেয়েছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক মেসি।

শুক্রবার (৫ মে) সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামের স্টোরিতে এক ভিডিও বার্তায় ক্ষমা চান মেসি, ‘হ্যালো, যা ঘটছে তার জন্য আমি এই ভিডিওটা তৈরি করতে চেয়েছি। প্রথমত, আমি আমার ক্লাব সতীর্থদের কাছে ক্ষমা চাইছি।’

সৌদি আরবে যাওয়ার ব্যাখ্যা দিয়ে আরও একবার ক্ষমা চেয়ে সাবেক বার্সা তারকা বলেন, ‘সত্যি বলতে কি, আমি ভেবেছিলাম ম্যাচের পর সব সময়ের মতো ছুটি থাকবে। সৌদি আরবে এই সফরটা আগে থেকেই ঠিক করা ছিল, পরে সেটা আর বাতিল করতে পারিনি। আগেও আমি এ সফর বাতিল করেছিলাম। যা হয়েছে তার জন্য আমি আরও একবার ক্ষমা চাচ্ছি। এখানে আমি আছি, ক্লাব কি করে তা দেখার অপেক্ষায়। আর বেশি কিছু নয়। শুভেচ্ছা।’

এর আগে সোমবার দলের অনুশীলনের সূচি থাকায় মেসিকে সৌদি সফরের অনুমতি দেননি কোচ ক্রিস্তফ গালতিয়ের ও ক্রীড়া পরিচালক লুইস কাম্পোস। তবে অনুমতি না পেয়েও পরিবার নিয়ে সৌদি আরব সফরে যান আর্জেন্টাইন অধিনায়ক।

বিষয়টা ভালোভাবে নেয়নি পিএসজি। শাস্তি হিসেবে ১৪ দিনের নিষেধাজ্ঞা দিয়ে দেয় তার ওপর। তাছাড়া এই কয়দিনের বেতনও কেটে নেয়ার ঘোষণা দেয় তারা।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ