24 C
আবহাওয়া
১:১৫ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » লকডাউন কার্যকরে লাঠির আঘাত, থানা ঘেরাও

লকডাউন কার্যকরে লাঠির আঘাত, থানা ঘেরাও

লকডাউন কার্যকরে লাঠির আঘাত, থানা ঘেরাও

বিএনএ ফরিদপুর: ফরিদপুরের সালথা উপজেলায় সহকারী কমিশনারের (ভূমি) সঙ্গে থাকা এক সরকারী কর্মচারীর লাঠিপেটায় এক ব্যক্তির গুরুতর আহত হয়েছেন। এ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা পরিষদ ও থানা ঘেরাও করে রাখে স্থানীয়রা। এছাড়া সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ে আগুন ধরিয়ে দেয়া হয়।  সোমবার (৫ এপ্রিল) রাত ১০টার দিকে  এ ঘটনা ঘটে।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুজ্জামান বলেন, সহকারী কমিশনার মারুফা সুলতানা খান হিরামণির  কাছ থেকে খবর পেয়ে ফুকরা বাজারে পুলিশ পৌঁছে। সেখানে পুলিশের ওপর হামলা করা হয়।  এতে এসআই মিজানুর রহমানের মাথা ফেটে যায়। উত্তেজিত জনতাকে শান্ত হতে অনুরোধ জানান তিনি।

জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের নটাখোলা গ্রামের মৃত মোসলেম মোল্যার ছেলে মো. জাকির হোসেন মোল্যা বাজার থেকে  বাড়ি ফিরছিলেন।সে সময় সেখানে লকডাউনের কার্যকারিতা পরিদর্শনে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারুফা সুলতানা খান হিরামণি উপস্থিত হন। আর কিছু বুঝে ওঠার আগেই সহকারী কমিশনারের গাড়ি থেকে নেমে এক ব্যক্তি তার কোমরে সজোরে লাঠি দিয়ে আঘাত করেন।  এতে কোমরে আঘাত পান তিনি। পরে সেখানে উপস্থিত জনতা উত্তেজিত হয়ে ওঠে।  কিছুক্ষণের মধ্যে সেখানে আরও গ্রামবাসী জড়ো হয়। এরপর সেখানে সালথা থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ পৌঁছালে উত্তেজিত জনতা পুলিশের ওপর হামলা চালায়। এতে মিজানুর রহমানের মাথা ফেটে যায়।  এরপর বিক্ষুব্ধ জনতা সালথা থানা অভিমুখে রওনা হয়ে থানা ঘেরাও করে।এঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ