38 C
আবহাওয়া
৪:১৩ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » দীর্ঘ বিরতির পর আবারও বিজ্ঞাপনে বুবলী

দীর্ঘ বিরতির পর আবারও বিজ্ঞাপনে বুবলী

বুবলি

বিনোদন ডেস্ক: দীর্ঘ বিরতির পর আবারো বিজ্ঞাপনে কাজ করলেন ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। সম্প্রতি নাসির মিরর গ্লাসের একটি বিজ্ঞাপনের শুটিং শেষ করেছেন তিনি। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন নাঈমূল ইসলাম। শিগগিরই এটি টিভি চ্যানেলে সম্প্রচার হবে বলে জানান তিনি।

নতুন এই কাজ নিয়ে বুবলী বলেন, অনেকদিন পর বিজ্ঞাপন করলাম। নাসির মিরর গ্লাসের বিজ্ঞাপন। নাসির গ্লাসের গুণগত মান এবং এর চাহিদা সম্পর্কে আমরা জানি, বেস্ট কোয়ালিটি যাকে বলা হয় । এবার তাদের নতুন সংযোজন নাসির মিরর গ্লাস। নাসির গ্রুপকে অসংখ্য ধন্যবাদ, আমাকে নিয়ে এতো সুন্দর করে পরিকল্পনা করে বিজ্ঞাপনটিতে সম্পৃক্ত করার জন্য।

বুবলী আরো বলেন, বিজ্ঞাপনের ক্ষেত্রে বরাবরই আমি বেশি প্রাধান্য দেই কোয়ালিটি পণ্যকে। কারণ একজন সচেতন মানুষ হিসেবে মনে করি, কোনো কিছুর বিজ্ঞাপনের সঙ্গে নিজেকে সম্পৃক্ত করা মানে এটি একটি দায়বদ্ধতা। অবশ্যই সেই পণ্যের গুণগত মান সঠিক ও নির্ভরযোগ্য কিনা তা যাচাই করি।

এদিকে, সম্প্রতি ‘চোখ’ নামে নতুন সিনেমার শুটিং শেষ করেছেন বুবলী। এটি পরিচালনা করেছেন আসিফ ইকবাল জুয়েল। এখানে বুবলীর বিপরীতে নায়ক নিরব হোসেন। এই নায়িকার পরবর্তী ছবি ‘লিডার আমিই বাংলাদেশ’। এখানে বুবলী অভিনয় করবেন শাকিব খানের বিপরীতে।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ