29 C
আবহাওয়া
৬:৫০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » মোছলেম উদ্দিনের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের শোক

মোছলেম উদ্দিনের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের শোক

মোসলেম উদ্দীন আহমদে

বিএনএ, ঢাকা: চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের আওয়ামী দলীয় সংসদ সদস্য এবং বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমদের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পৃথক বিবৃতিতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।

সোমবার (৬ ফেব্রুয়ারি ২০২৩) এক শোক বার্তায় প্রধানমন্ত্রী বলেন, মোছলেম উদ্দিনের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ একজন নিবেদিত প্রাণ নেতাকে হারালো। আওয়ামী লীগে তার অবদানের কথা স্মরণ করে প্রধানমন্ত্রী আরও বলেন, মোছলেম উদ্দিন ১৯৬৯ সালে চট্রগ্রাম সরকারি কমার্স কলেজের ভাইস প্রেসিডেন্ট (ভিপি) নির্বাচিত হন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন।

ওবায়দুল কাদের

শোক বার্তায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, মোছলেম উদ্দিন রোববার রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তিনি দীর্ঘদিন যাবত দূরারোগ্য ক্যান্সারে ভূগছিলেন।

বিএনএনিউজ২৪, জিএন, বিএম

Loading


শিরোনাম বিএনএ