26 C
আবহাওয়া
৪:২০ পূর্বাহ্ণ - অক্টোবর ৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামের কাপড় ব্যবসায়ী ঢাকায় অজ্ঞান পার্টির খপ্পরে

চট্টগ্রামের কাপড় ব্যবসায়ী ঢাকায় অজ্ঞান পার্টির খপ্পরে

অজ্ঞান পার্টি

বিএনএ,ঢাকা : রাজধানীর মহাখালী এলাকায় বাসের ভেতরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন মোতালেব পারভেজ (৩৫) নামের এক কাপড় ব্যবসায়ী। তার কাছ থেকে ৭৪ হাজার ও মোবাইল নিয়েগেছে তারা। রোববার (৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে একজন অটোরিকশা চালক তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন।

পাকস্থলী ওয়াসের পর পারভেজ জানান, আমি চট্টগ্রামে কাপড়ের ব্যবসা করি। কাপড় কেনার জন্য চট্টগ্রাম থেকে ঢাকায় আসি। ফুলবাড়িয়া মার্কেট থেকে কাপড় কিনে মহাখালী যাওয়ার সময় বাসের পেছনের সিটে বসা এক যাত্রী আমার কাছে পানি খেতে চায়।

আমি পানির বোতল দিলে সেই পানির বোতল আবার ফেরত দেয়। আমি ওই পানি খাওয়ার পরে আর কিছুই মনে নেই। আমার কাছে থাকা ৭৪ হাজার টাকা ও মোবাইল নিয়ে গেছে প্রতারক চক্র। আমার বাড়ি চট্টগ্রাম জেলার রাউজান থানার কদলপুর এলাকায় বলে তিনি জানান। ,

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, অজ্ঞান পার্টির খপ্পরে পড়া এক ব্যক্তিকে উদ্ধার করে একজন অটোরিকশা চালক নিয়ে আসেন। ওই ব্যক্তিকে চিকিৎসা দেওয়ার পর জ্ঞান ফিরেছে। তিনি আগের চেয়ে অনেকটা ভালো। চিকিৎসক তাকে মিটফোর্ড হাসপাতালে পাঠিয়ে দেন।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল/এনএএম

Loading


শিরোনাম বিএনএ