35 C
আবহাওয়া
১১:৪৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে “গরুর ফ্যাশন শো”

চট্টগ্রামে “গরুর ফ্যাশন শো”

চট্টগ্রামে “গরুর ফ্যাশন শো”

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে এবার অনুষ্ঠিত হয়েছে ব্যাতিক্রমী আয়োজন গরুর ফ্যাশন শো। নগরীর কাজীর দেউড়ি আউটার স্টেডিয়াম মাঠে ক্যাটেল এক্সপো-২০২৩ নামে গরুর এই প্রদর্শনী বা ফ্যাশন শো অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৬ জাানুয়ারী) দিনব্যাপী এ প্রদর্শনীতে প্রধান আকর্ষণ ছিল বিভিন্ন প্রজাতির বিশালাকৃতির গরু প্রদর্শন।

৫০ টাকার টিকেট কেটে হাজার হাজার মানুষ উপভোগ করেছে শতাধিক গৃহ পালিত গরুর এই ফ্যাশন শো। আউটার স্টেডিয়ামের বিশাল মাঠের মাঝখানে মাটির ভরাট করে এবং চতুর দিকে বাঁশের সীমানা দিয়ে তৈরী করা হয় ফ্যাশন শোর জন্য স্টেজ। সেখানে একের পর এক বিশাল বিশাল গরুরকে হাটিঁয়ে ক্যাটওয়ার্ক করানো হয়।
গরুর ফ্যাশন শো

দ্বিতীয়বারের মত আয়োজিত গরুর এই ফ্যাশন শো দেখতে সকাল থেকে ভিড় জমে কাজীর দেউড়ি এলাকায়। চট্টগ্রাম ক্যাটেল ফার্মস কমিউনিটির উদ্যোগে আয়োজিত এ প্রদর্শনীতে চট্টগ্রামের ৩২টি ক্যাটেল ফার্মের ১০০টিরও বেশি গরু প্রদর্শিত হয়। এবারের ক্যাটেল এক্সপো মেলায় আসা সবচেয়ে বড় ষাড়টি ছিল নাহার এগ্রো ফার্মের ফ্রিজিয়ান জাতের ষাঁড়টি। ৩২ মাস বসয়ী ষাঁড়টির ওজন ছিল ১ হাজার ৭৫ কেজি। প্রদর্শনীতে মিরকাদিম, শাহীওয়াল, ফ্রিজিয়ান, ব্রাহামাসহ বিভিন্ন জাতের গরু প্রদর্শন করা হয়। ফ্যাশন শো’তে বিশালাকৃতির গরুর নানা অঙ্গভঙ্গি দর্শকদের নজর কাড়ে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ