36 C
আবহাওয়া
১১:২৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বাড্ডায় এইচএসসি পরীক্ষার্থী হত্যা, অভিযুক্ত রকি গ্রেপ্তার

বাড্ডায় এইচএসসি পরীক্ষার্থী হত্যা, অভিযুক্ত রকি গ্রেপ্তার

গ্রেফতার

বিএনএ, ঢাকা: রাজধানীর বাড্ডা ডিআইটি প্রজেক্ট এলাকায় এইচএসসি পরীক্ষার্থী আশফাকুর রহমান চৌধুরী শাতিল হত্যার ঘটনায় বাড্ডা থানায় মামলা হয়েছে। সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে বাড্ডা থানায় শাতিলের বাবা মনিরুজ্জামান চৌধুরী বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এ মামলায় রোববার রাতে আটক প্রধান অভিযুক্ত রকিকে (২২)  গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। রোববার রাতেই হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো অস্ত্রটিও উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, গতকাল ডিআইটি প্রজেক্ট এলাকায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে শাতিলকে হত্যার ঘটনায় তার বাবা বাড্ডা থানায় একটি হত্যা মামলা (মামলা নং-৮) দায়ের করেছেন। এ ঘটনায় প্রধান অভিযুক্ত রকিকে গতকাল রোববার রাতে আটক করা হয়েছিল। মামলা দায়েরের পর তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। রাতে অভিযান চালিয়ে হত‍্যায় ব্যবহৃত রক্তমাখা অস্ত্রটি উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে রকি জানায়, রূপম দত্ত নামে এক যুবক তাকে নাম ধরে ডাকায় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে সন্ধ্যায় রূপম দত্ত, শাতিল ও শোয়েব ডিআইটি প্রজেক্ট এলাকায় আড্ডা দিচ্ছিল। এ সময় রকি আসলে তাদের মধ্যে আবারও কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রকি ধারালো অস্ত্র দিয়ে তিনজনকেই কুপিয়ে আহত করে। পরে আহত অবস্থায় তিনজনকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে শাতিলকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আবুল কালাম আজাদ আরও বলেন, পুলিশের চোখ ফাঁকি দেওয়ার জন্য রোববার রাতে রকি হাতে ইনজুরির নাটক সাজিয়ে থানায় মামলা দায়ের করতে আসে। প্রকৃত ঘটনা জানতে পুলিশ রকিকে নিয়ে ঘটনাস্থলে যায়। কিন্তু রকির সন্তোষজনক উত্তর না পাওয়ায় রাতেই তাকে আটক করা হয়। আজ শাতিলের বাবার দায়ের করা মামলায় রকিকে গ্রেপ্তার দেখানো হয়েছে। মামলায় রকিকেই একমাত্র আসামি করা হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ