36 C
আবহাওয়া
১২:২২ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » তেলবাহী ট্যাংকার চাপায় গৃহবধূর মৃত্যু

তেলবাহী ট্যাংকার চাপায় গৃহবধূর মৃত্যু

সড়ক দুর্ঘটনা

বিএনএ, নোয়াখালী : নোয়াখালীর বেগমগঞ্জে তেলবাহী ট্যাংকার চাপায় ফাতেমা বেগম (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।  শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তা সংলগ্ন কালাপোলে এ ঘটনা ঘটে।

নিহত ফাতেমা বেগম (২৫) সে জেলার সদর উপজেলার রামহরিতালুক গ্রামের জাহের ওরফে সুমনের স্ত্রী।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, শনিবার দুপুরে বাড়ি থেকে জরুরী কাজে মোটরসাইকেল যোগে স্বামী-স্ত্রী সোনাইমুড়ী উপজেলায় এক আত্মীয়ের বাড়িতে যায় । ওই জায়গা থেকে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলটি নোয়াখালী টু ফেনী আঞ্চলিক মহাসড়কের বেগমগঞ্জের কালাপোল এলাকায় পৌঁছলে সোনাইমুড়ী মুখি একটি তেলবাহী ট্যাংকার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের পিছনে থাকা ওই গৃহবধূ পড়ে গিয়ে তেলবাহী ট্যাংকারের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃদুল কান্তি কুরি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও বলেন, স্থানীয় এলাকাবাসী তাৎক্ষণিক তেলবাহী ট্যাংকারটি আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানায় এনে রাখে এবং ট্যাংকারটি পুলিশ হেফাজতে নেওয়া হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য রোববার সকালে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

বিএনএনিউজ/গিয়াস/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ