Bnanews24.com
Home » পাপনের সমালোচনায় যা বললেন সাবের
খেলা টপ নিউজ সব খবর

পাপনের সমালোচনায় যা বললেন সাবের

বিএনএ, স্পোর্টস ডেস্ক : টি টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ চরমভাবে ব্যর্থ হয়েছে। খেলোয়াড়দের পাশাপাশি ক্রিকেট দল পরিচালনাকারী বাংলাদেশ ক্রিকেট বোর্ডেরও সমালোচনা হচ্ছে। এবার ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সমালোচনা করে কথা বললেন বিসিবির সাবেক সভাপতি সাবের হোসেন চৌধুরী।

সাবের হোসেন চৌধুরীর মতে, এই বাজে হারের দায়ভার কোনভাবেই এড়াতে পারে না নাজমুল হাসান পাপনের নেতৃত্বাধীন বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

নাজমুল হাসান পাপনকে ব্যর্থ বলে অভিহিত করে নিজের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে সাবের হোসেন চৌধুরী লিখেছেন – “নাজমুল হাসান পাপনের অধীনে বাংলাদেশ দল এই নিয়ে ৪টি বিশ্বকাপ খেলল। সেখানে পারফরম্যান্স আগেরবারের চেয়ে পরেরবার আরো খারাপ হয়েছে৷ বিসিবিতে সবচেয়ে বেশি সময় কাটানো এই সভাপতি আসলে সবচেয়ে অযোগ্যও৷  অন্যের ওপর দোষ চাপাতে উনি অনেক পটু। এটা করতে করতে আমাদের ক্রিকেটকেই মাটিতে মিশিয়ে দিয়েছেন তিনি। এমন একটা নির্লজ্জ ক্রিকেট বোর্ড থাকা আমাদের জন্য লজ্জার৷”

আরেক টুইটে বিসিবির এ সাবেক সভাপতি লিখেছেন, “আপনি চারা লাগাবেন আমগাছের, আর আশা করবেন কাঁঠাল ফলবে—সেই আশা পূরণ হবে না। বাংলাদেশের ক্রিকেটকে নষ্ট করেছে প্রধানত দুর্নীতি। ঘরোয়া ক্রিকেটের ফল আগে থেকে ঠিক করে রাখা, আম্পায়ারদের দিয়ে সেই ঠিক করে রাখা ফল বাস্তবায়নের চেষ্টা করা। সাকিব আল হাসান স্টাম্পে লাথি মেরে যে দুর্নীতিবাজ চক্রের বিরুদ্ধে কথা বলার আগল খুলে দিয়েছিলেন। কিন্তু যা আসলে কায়েম হয়ে বসেই আছে।”

বিএনএনিউজ/এইচ.এম।