27 C
আবহাওয়া
৯:২৬ অপরাহ্ণ - অক্টোবর ৫, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে ব্যবসায়ীকে পিটুনি দিয়ে টাকা-মোবাইল ছিনতাই

বোয়ালখালীতে ব্যবসায়ীকে পিটুনি দিয়ে টাকা-মোবাইল ছিনতাই

বোয়ালখালীতে ব্যবসায়ীকে পিটুনি দিয়ে টাকা-মোবাইল ছিনতাই

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালীতে এক ব্যবসায়ীকে এলোপাতাড়ি পিটুনি দিয়ে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে গেছে মুখোশধারী দুর্বৃত্তরা। শুক্রবার (৪ অক্টোবর) দিবাগত রাত ১০টার দিকে উপজেলার সারোয়াতলী ইউনিয়নের ৯নং ওয়ার্ড উত্তর কঞ্জুরী গ্রামের পশ্চিম বিলে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে বোয়ালখালী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ব্যবসায়ী নুরুল হোসেন। তিনি পশ্চিম সারোয়াতলী আবুল কালাম কন্ট্রাক্টর বাড়ীর রেজাউল ইসলামের ছেলে। উপজেলার দাশের দিঘির পাড়ে ‘নূর টেলিকম এন্ড মোবাইল সার্ভিসং’ নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে তার।

নুরুল হোসেন বলেন, শুক্রবার রাতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটরসাইকেল যোগে বাড়ি উদ্দেশ্যে রওনা দিই। রাত ১০টার দিকে সারোয়াতলীর উত্তর কঞ্জুরী গ্রামের কানুর দিঘী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশা সজোরে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেল নিয়ে মাটিতে পড়ে ডান পায়ে আঘাত পাই। এসময় অটোরিকশা থেকে ৫-৬ জন মুখোশধারী লোক বের হয়ে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে শুরু করে। তারা আমার সাথে থাকা একটি এন্ড্রয়েড সেটসহ ৪টি মোবাইল ফোন এবং ব্যবসার প্রায় ২ লাখ টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে গেছে। আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসা নিয়েছি।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সারোয়ার বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বিএনএনিউজ/ বাবর মুনাফ

Loading


শিরোনাম বিএনএ